ব্রিটিশ রাজপরিবারে নতুন সদস্যের আগমন,পুত্র সন্তানের বাবা-মা হলেন প্রিন্স হ্যারি ও মেগান মর্কেল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#লন্ডন: ব্রিটিশ রাজ পরিবারে খুশির হাওয়া। পুত্র সন্তানের মা হলেন ডাচেস অফ সাসেক্স মেগান মর্কেল। বাবা হলেন ব্রিটেন প্রিন্স হ্যারি।বাকিংহাম প্যালেস সূত্রে খবর, মা এবং সন্তান দু’জনেই আপাতত সুস্থ রয়েছেন। প্রিন্স হ্যারি এবং মেগান মর্কেলের প্রথম সন্তান জন্মের খবর প্রকাশ পাওয়ার পরই ওয়েব দুনিয়ায় বয়ে গিয়েছে শুভেচ্ছা বার্তার বন্যা।

রাজপরিবারে নতুন সদস্য তথা প্রিন্স হ্যারি এবং ডাচেস অফ সাসেক্স মেগান মর্কেলের প্রথম সন্তানের আগমনে যারপরনাই খুশি ব্রিটেনের রাজপরিবার। সদ্যোজাতের নাম যদিও এখনও ঘোষণা করা হয়নি রাজপরিবারের তরফে। শোনা যাচ্ছে, বাবা হ্যারি এবং মা মেগানের নামেই ঠিক করা হবে পুত্রের নাম।তবে নাম নির্বাচনের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন প্রিন্স হ্যারির প্রপিতামহী এলিজাবেথ। ডাচেস অফ সাসেক্স মেগান মর্কেলের মা ডোরিয়া রাগল্যান্ডও ফ্রগমোর কটেজেই উপস্থিত ছিলেন মেয়ের সঙ্গে। প্রথম দিদিমা হওয়ার খবরে যারপরনাই খুশি ডোরিয়াও। মেয়ে এবং নাতির সঙ্গে সঙ্গেই যে তিনি প্রথম সপ্তাহটা কাটাবেন, সেকথাও জানিয়েছেন।

প্রসঙ্গত, গতবছর মে মাসেই রাজকীয়ভাবে চার হাত এক হয়েছিল প্রিন্স হ্যারি ও মেগান মর্কেলের। তাঁদের রিসেপশনে উপস্থিত ছিলেন মেগানের ঘনিষ্ঠ বান্ধবী দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। কিছুদিন পরই খবর মেলে, মেগান অন্তঃসত্বা৷ সে খবর শেয়ার করেছিলেন মেগানের প্রিয় বান্ধবী পিগি চপসও৷ এক ব্রিটিশ ম্যাগজিনে প্রকাশিত খবর অনুসারে ম্যাগান ও হ্যারির বিয়ের অনুষ্ঠানের বেশকিছুদিন আগে থেকেই মেগানের মা হওয়ার খবর মিলেছিল।  যদিও ব্রিটিশ রাজপরিবারে বিয়ের আগে সন্তানসম্ভবা হওয়ার রীতি নেই। তবুও ব্রিটিশ রাজ পরিবারে প্রিন্স হ্যারি বরাবরই নিয়ম ভেঙেছেন। যদিও মেগান ও হ্যারির তরফে এই খবরের সত্যতা স্বীকার করা হয়নি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest