Site icon The News Nest

ব্লাউজ ছাড়াই শাড়ি পরে ট্রোলড প্রিয়াঙ্কা, ঢাল হয়ে দাঁড়ালেন শাড়ি ডিজাইনার

priyanka

#মুম্বই: আবার বিতর্কের কেন্দ্রে প্রিয়াঙ্কা চোপড়া। সেই যে নিক জোনাসকে বিয়ে করার পর থেকে নানা ইস্যুতে বিতর্ক শুরু হয়েছে তা তো থামছেই না উল্টে বেড়েই চলেছে। সম্প্রতি মেটগালা ফ্যাশন ইভেন্টে তাঁর সাজকে ইস্যু করে নেটিজেনরা। এবার ব্লাউজ ছাড়া শাড়ি পরে বিতর্কে প্রিয়াঙ্কা। কেউ কেউ অভিনেত্রীকে নতুন স্টাইলে গর্জসাস বলা হলেও অনেকেই ভারতীয় সংস্কৃতির বিরোধী বলে মন্তব্য করেছেন প্রিয়াঙ্কার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেছেন প্রিয়ঙ্কা চোপড়া। ছবিটি বিখ্যাত ফ্যাশন ম্যাগাজিন ‘ইনস্টাইল’-এর জুলাই সংখ্যার প্রচ্ছদ ছবি হিসাবে ঠাঁই পেয়েছে। সেই ছবিতে প্রিয়ঙ্কাকে দেখা যাচ্ছে নতুন স্টাইলে। ব্লাউজ ছাড়াই এক নতুন ভঙ্গিতে শাড়ি পড়েছেন তিনি।আর তাঁর এই ভাবে শাড়ি পরা নিয়েই নতুন বিতর্ক শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রচলিত ভারতীয় প্রথায় ব্লাউজের সঙ্গে শাড়ি না পরায় অনেকেরই তোপের মুখে পড়েছেন প্রিয়ঙ্কা। দেশীয় সংস্কৃতিকে তিনি অপমান করেছেন বলেও অভিযোগ অনেকের। তবে শুধু মাত্র নিন্দা নয়। বলিষ্ঠ ভাবে শাড়িকে বিশ্বের দরবারে তুলে ধরার জন্য নেটিজেনদের একাংশ প্রিয়ঙ্কার সাহসিকতার প্রশংসাও করেছেন।

দেখুন নতুনভাবে শাড়ি পরে প্রিয়ঙ্কা-

ভিউয়ার্সরা দেখা মাত্রই রুচিহীনতার দায়ভার চাপিয়ে দিয়েছেন পিসি-র ওপর। এই সবে মুখ খোলেননি তিনি। তবে তাঁর এই সুন্দর শাড়িটির ডিজাইনার তরুণ তাহিলিয়ানি প্রিয়ঙ্কার হয়ে ওকালতি করেছেন। সংবাদমাধ্যম মিড-ডে-র সঙ্গে কথা বলার সময় তরুণ বলেছেন, এখানে প্রিয়ঙ্কা যা করেছেন তাতে রুচিহীনতার কিছুই হয়নি। ব্লাউজ নেই বলেই বিশ্বব্যাপী এত হইচই। মূল ধারার আধুনিক ফ্যাশনে তিনি এক জন জনপ্রিয় নারী। তাঁর মধ্যে বৈচিত্র্য ভরা। তিনি সত্যিই এক জন আধুনিক ভারতীয় আইকন। ইনস্টাইল-এর এডিটর ইন চিফ লউরা ব্রাউন বলেন, প্রিয়ঙ্কা খুব সুন্দর ভাবে কাজটি করেছেন। তরুণের সঙ্গে তিনিও এক মত, এখানে রুচিহীন কিছুই নেই।

Exit mobile version