Site icon The News Nest

ভোট পরবর্তী হিংসা অব্যাহত বীরভূমে, তৃণমূল বিজেপি সংঘর্ষ সদাইপুরে, খয়রাশোলে বোমা বিস্ফোরণ

birbhum

#বীরভূম: ভোটের ফল ঘোষণার পর থেকেই অশান্ত বীরভূম। তৃণমূল-বিজেপি সংঘর্ষে কখনও পাড়ুই, কখনও সদাইপুর, কখনও খয়রাশোলে উত্তেজনা। হামলা, বোমাবাজি, মারধরের অভিযোগ। একে অন্যের দিকে আঙুল তুলছে দুই শিবিরই।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে দুবরাজপুর ব্লকের হাজরাপুর গ্রামে শুক্রবার গভীর রাত পর্যন্ত বোমাবাজি চলে। বিজেপির অভিযোগ, রাতে হঠাৎই তৃণমূলের লোকজন গ্রামে ঢুকে বোমাবাজি শুরু করে। বিজেপি কর্মীদের বাড়িতে ঢুকে ভাঙচুর চালায় তারা। তাণ্ডবের জেরে কয়েকজন বিজেপি কর্মী আহত হয়েছেন বলে দাবি করেছেন স্থানীয় বিজেপি নেতৃত্ব। অন্যদিকে বিজেপির বিরুদ্ধে পালটা আক্রমণের অভিযোগ করেছে তৃণমূল। তাদের দাবি, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা রাতে গ্রামে বোমাবাজি করে। তৃণমূলের কর্মী সমর্থকদের উপর আক্রমণ করে। তাদের বাড়িও ভাঙচুর করে বিজেপি। কয়েকজন তৃণমূল কর্মী আহত হয়েছেন বলেও দাবি করা হয়েছে।

খবর পেয়ে হাজরাপুর গ্রামে যায় সদাইপুর থানার পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গ্রামে পুলিশ পিকেট বসানো হয়েছে। এ দিকে এক তৃণমূল নেতার খামার বাড়িতে বোমা বিস্ফোরণে চাঞ্চল্য ছড়ালো খয়রাশোলের কদিমডাঙ্গায়। স্থানীয় তৃণমূল নেতা আব্দুর রহমানের খামার বাড়িতে এই বিস্ফোরণ হয় বলে অভিযোগ। তবে ওই নেতার দাবি, তাঁর বাড়িতে নয়, বোমা ফেটেছে গ্রামের পাশে একটি ফাঁকা জায়গায়। এবং এই ঘটনার সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই। তবে তৃণমূলেরই আরেকটি গোষ্ঠীর দাবি, বাড়িতে বোমা মজুত করেছিলেন ওই নেতা। বোমা বিস্ফোরণের শব্দে গোটা গ্রামে তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়। ঘটনাস্থলে রয়েছে বিশাল পুলিশবাহিনী।

বিজেপি –তৃণমূল সংঘর্ষে শুক্রবার রাত থেকে তেতে রয়েছে পারুইয়ের জিনাইপুরও। সেখানেও গোটা রাত তুমুল বোমাবাজি হয় বলে খবর।

Exit mobile version