Site icon The News Nest

ভোট বড় বালাই! কাস্তে হাতে ধানক্ষেতে প্রচার হেমা মালিনীর

hema

মথুরা: এক সোনালি ধানক্ষেতের মধ্যে দাঁড়িয়ে রবিবার অভিনেত্রী তথা রাজনীতিবিদ হেমা মালিনী নিজের নির্বাচনী প্রচার সারলেন । হাতে কাস্তে, পরনে শাড়ি এবং চারপাশে ধানের ছড়া— এমনভাবেই দেখা গেল বিজেপির এই প্রার্থীকে।

লোকসভা নির্বাচনে প্রার্থী হিসাবে মথুরায় নিজের দ্বিতীয় ইনিংসের প্রচার শুরু করলেন তিনি। ২০১৪ সালে হেমা মালিনী ওই কেন্দ্র থেকে প্রায় তিন লাখ তিরিশ হাজার ভোটে জিতেছিলেন। হেমা বলেন, ‘‘স্থানীয় মানুষজন আমায় সাদরে অভ্যর্থনা জানিয়েছেন। কারণ আমি মথুরার মানুষের জন্য অনেক কিছু করেছি। আর সে জন্য আমি যথেষ্ট গর্বিত। আগামী দিনে আরও উন্নয়ন করাই আমার একমাত্র লক্ষ্য। আমার আগে মথুরার জন্য কেউ এত কাজ করেনি,” বলেই দাবি করেন তিনি । যদিও বিরোধীরা তাঁকে উত্তরপ্রদেশে ‘বহিরাগত’ তকমা দিয়েছেন। ‘মহাগাঁটবন্ধন’-এর পরে বলা হয়েছে, এ বার মথুরা বহিরাগতের সঙ্গে বজ্রবাসীর লড়াই দেখবে। কারণ হেমা মালিনী আদতে মুম্বইয়ের বাসিন্দা।উত্তরে নায়িকা পিটিআই-কে বলেন, ‘‘হ্যাঁ আমি মুম্বইতে থাকি। তাতে কি সমস্যা? আমার এখানেও একটি বাড়ি রয়েছে, এবং আমিও একজন বৃন্দাবনবাসী।

হেমা দাবি করেছেন, প্রচারে মানুষ তাঁকে অনেক ভালোবাসা জানিয়েছেন। কিন্তু ভিন্ন ছবিও সামনে এসেছে। স্থানীয় এক ব্যক্তি এনআই-কে বলেছেন, ‘‘হেমা মালিনী যখনই মথুরা আসেন সোজা নিজের গেস্ট হাউসে চলে যান। সেখানেই বিশ্রাম নেন। আমরা স্থানীয় লোকজন দিনভর তার জন্য ঘরে দাঁড়িয়ে অপেক্ষা করি। উনি আমাদের কেন্দ্রের জন্য কিছু করেননি।” হেমা মালিনী অবশ্য ইতিমধ্যেই জানিয়েছেন, এ বারই শেষ, এরপরে আর তিনি নির্বাচনে প্রার্থী হবেন না। তার বিরুদ্ধে এবার দাঁড়িয়েছেন রাষ্ট্রীয় লোক দলের কুওর নরেন্দ্র সিং। মথুরাতে নির্বাচন হবে দ্বিতীয় ভাগে। মোট সাতটি স্তরে ১৮ এপ্রিল নির্বাচন হবে। ফলাফল ঘোষিত হবে ২৩ মে।

 

Exit mobile version