Site icon The News Nest

মহিলা সাংবাদিককে ধাওয়া করে পর পর গুলি, ফের প্রশ্নের মুখে রাজধানীর নিরাপত্তা

mitali

#নয়াদিল্লি: এক মহিলা সাংবাদিকের গাড়ি ধাওয়া করে গুলি চালালো দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে শনিবার রাত সাড়ে ১২টা নাগাদ পূর্ব দিল্লির অশোক নগরে। গুলিবিদ্ধ সাংবাদিকের নাম মিতালি চান্দোলা। রক্তাক্ত মিতালিকে উদ্ধার করে ভর্তি করা হয়েছে পূর্ব দিল্লির ধর্মশিলা হাসপাতালে। তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা।

পুলিশ জানিয়েছে, মিতালি নয়ডায় কাজ করেন। রাত তখন প্রায় সাড়ে ১২টা। নিজের গাড়ি চালিয়ে ফিরছিলেন তিনি । তাঁর গাড়িকে অনুসরণ করছিল আরও একটি গাড়ি। হঠাত্ই সেটা মিতালির গাড়িকে ওভারটেক করে সামনে দাঁড়িয়ে যায়। কিছু বুঝে ওঠার আগেই ওই গাড়িতে থাকা আরোহীরা পর পর দু’টি গুলি চালায়। প্রথম গুলিটি লক্ষ্যভ্রষ্ট হলেও দ্বিতীয় গুলিটি গাড়ির উইন্ডশিল্ড ভেদ করে মিতালির হাতে লাগে। মিতালি পুলিশকে জানিয়েছেন, হামলাকারীদের প্রত্যেকেরই মুখ ঢাকা ছিল। হামলাকারীরা প্রথমে তাঁর গাড়িতে ডিম ছোড়ে। গাড়ি থামানোর জন্য তাঁকে হুমকি দেওয়া হয়। কিন্তু তিনি গাড়ি না থামানোয় ওভারটেক করে হামলাকীরা পথ আটকে দাঁড়ায়। তার পরই গুলি চালায়।

এই ঘটনায় মোটরবাইক গ্যাং জড়িত কি না খতিয়ে দেখছে পুলিশ। এই মোটরবাইক গ্যাং রাতে পথচলতি গাড়িতে ডিম ছুড়ে দিকভ্রান্ত করার চেষ্টা করে। তার পর সব কিছু লুটপাট করে। আরও একটা সম্ভবনার দিক খতিয়ে দেখছে পুলিশ। ব্যক্তিগত শত্রুতার জেরে এই হামলা নয় তো? কারণ তদন্ত করে পুলিশ জানতে পেরেছে মিতালির সঙ্গে একটা পারিবারিক ঝামেলা চলছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

মিতালির উপর যে ভাবে হামলা চালানো হয়েছে, ঠিক একই কায়দায় ২০০৮ সালে রাজধানীর বসন্তকুঞ্জে এক সাংবাদিককে গুলি করে খুন করা হয়েছিল।

 

Exit mobile version