Site icon The News Nest

মাদাম তুসোয় শ্রীদেবী! চোখে জল জাহ্নবীর

Sridevi Wax Statue Madame Tussauds Singapore

ওয়েব ডেস্ক: সেই চেনা লুকস। পরনে গোল্ডেন সাটিনের পোশাক। গাঢ় লাল লিপস্টক। ডার্ক আই মেকআপ। মাথায় বাহারের মুকুট। সঙ্গে একগাল চওড়া হাসি। ‘মিস্টার ইন্ডিয়া’ ছবির ‘হাওয়া হাওয়াই গার্ল’-এর ঝলকেই ফের ধরা দিলেন শ্রীদেবী। এ বার বলিউড ডিভা জায়গা করে নিলেন সিঙ্গাপুরের মাদাম তুসোয়। 

শ্রীদেবীর জন্মদিনেই ঘোষণা করা হয়েছিল যে মাদাম তুসোয় তাঁর মোমের মূর্তি বসানো হবে। মাদাম তুসোঁ কর্তৃপক্ষ অভিনেত্রীর ভক্তদের থেকে মেসেজ সংগ্রহ করে তা দিয়ে একটি শ্রদ্ধার্ঘও তৈরি করে। মূর্তি প্রকাশ্যে আনার অনুষ্ঠানে একটি দেওয়ালে সাজানো ছিল সেই বার্তা। বুধবার বলিউডের প্রথম মহিলা সুপারস্টারের মোমের মূর্তির উন্মোচন করলেন তাঁর স্বামী তথা প্রযোজক বনি কাপুর ও তাঁদের দুই কন্যা জাহ্নবী ও খুশি। উপস্থিত ছিলেন সঞ্জয় কাপুর ও ।

মায়ের মিস হাওয়া হাওয়াই রূপের সামনে দাঁড়িয়ে এক মুহূর্ত ঠিক কী ভেবেছিলেন জাহ্নবী তা জানা নেই কিন্তু ছবিতে ধরা পড়ল, মূর্তির আঙুলে যেন আঙুল রাখলেন জাহ্নবী। সন্তান যত বড়ই হোক না কেন, মায়ের কাছে সে সব সময়েই ছোট। আর যে কোনও সন্তান যত বড়ই হোক না কেন, যত সাফল্যই আসুক না কেন, মায়ের সান্নিধ্যে সব সময়েই সে নিরাপত্তা খোঁজে। মায়ের হাত ধরাটা বোধহয় সন্তানের কাছে সবচেয়ে শান্তির মুহূর্ত। উপরের ছবিতে ঠিক যেন সেই মুহূর্তটাই ধরা পড়েছে।

Exit mobile version