মেট গালায় প্রিয়ঙ্কার সাজ নিয়ে মুখ খুললেন মা মধু চোপড়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#মুম্বই: মেট গালা ২০১৯ এর রেড কার্পেটে নাটকীয় লুকে হাবি নিক জোনাসের সঙ্গে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া। নিমেষে ভাইরাল হয় প্রিয়াঙ্কা চোপড়ার সেই লুক। সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কার এই লুক নিয়ে তৈরি হয় একাধিক মিম। তবে সম্প্রতি প্রিয়াঙ্কার এই লুক নিয়ে মুখ খুলেছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া।

‘ক্যাম্প লেডি’র বেশে প্রিয়াঙ্কা চোপড়ার ছবি গত মঙ্গলবারই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ফ্যাশনের পরিভাষায় ‘ক্যাম্প’ কী, তা না জেনেই সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছে তাঁর মিম ও ট্রোলে। তবে মেট গালার মতো আন্তর্জাতিক মঞ্চে কী ভাবে নজর কাড়তে হয়, জানেন দেশি গার্ল। স্বামী নিক জোনাসের সঙ্গে কো-অর্ডিনেট করে পরা তাঁর পোশাক ও লুক আন্তর্জাতিক পরিসরে ভূয়সী প্রশংসা পেয়েছে। প্রিয়াঙ্কার পোশাক নিয়ে মধুর প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘‘ও এত দূরে আছে, কী প্রতিক্রিয়া দেব বলুন তো? সামনে থাকলে জড়িয়ে ধরতাম। খুব সুন্দর দেখতে লাগছিল ওকে।’’

এবছর এই পার্টিতে আমন্ত্রিত সারা বিশ্বের ৫৫০ জন তাবড় তাবড় সেলিব্রিটির মধ্যে জায়গা করে নিয়েছিলেন ভারতীয় দুই তনয়া। দীপিকা পাড়ুকোন ও প্রিয়াঙ্কা চোপড়া। এবছর মেট গালার থিম ছিলো- “Camp: notes on fashion” যার ভিত্তি ছিলো ষাটের দশকে সুজান সন্ট্যাগ এর লেখা প্রবন্ধ ‘Notes on camp’ পার্টির থিম অনুযায়ী পোশাকে মূলত প্রকাশ পাওয়ার কথা ছিলো Pastiche, Artifice, Exaggeration, Parody, Humor এবং Theatricality এর মত বিষয়বস্তু। সেখানে প্রিয়াঙ্কা চোপড়া বেছে নেন অ্যালিস ইন ওয়ান্ডারল্যান্ডের রেড কুইন চরিত্রটিকে। অনেকটা তার মতনই সেজে তিনি উপস্থিত হন এই পার্টিতে।

https://www.instagram.com/p/BxJZ-smnnoz/

বিয়ের পর এই প্রথমবার নিকের সঙ্গে মেট গালার রেড কার্পেটে হাজির হন প্রিয়াঙ্কা। তাঁর পরনে ছিল ‘ক্রিশ্চিয়ান ডিওর’ ব্র্যান্ডের রুপোলি গাউন, তার সঙ্গে রয়েছে রং-বেরঙের পালকে মত স্টাইলের ওড়না। যার সঙ্গে পরে ছিলেন থাই হাই পোলকা ডটেট টাইটস। যার সঙ্গে ম্যাচিং করে মাথায় পরেছিলেন রুপোলি ক্রাউন। কপালে রুপোলি বিন্দি। ডিজাইনার সংস্থা এই পোশাকটি প্রিয়াঙ্কা চোপড়াকে বানিয়ে দিয়েছেন তার নাম ‘Dior’। প্রিয়াঙ্কা চোপড়াকে এই লুক দিয়েছেন তাঁর স্টাইলিশ মিমি কাটরেল, পিগি চপসের এই মেক আপ করেছেন খ্যাতনামা মেকআপ আর্টিস্ট পাতি ডুবরফ।

কিন্তু প্রিয়াঙ্কা চোপড়ার লুক ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় এনিয়ে নানান মিম তৈরি করে পোস্ট করতে থাকেন নেটিজেনরা।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest