রাজ্যে পা দেওয়ার আগে বাংলায় টুইট করলেন মোদী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কলকাতা: মোদী বনাম মমতা লড়াইয়ে জমে উঠেছে বুধবারের বাংলা। এ দিন দুপুর দেড়টা এবং সাড়ে তিনটেয় শিলিগুড়ি এবং ব্রিগেড থেকে নির্বাচনী ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তার কিছুক্ষণের মধ্যেই দিনহাটায় সভায় শুরু করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জনসভা উপলক্ষ্যে রাজ্যে পা দেওয়ার আগেই বাংলায় টুইট করলেন মোদী।

এই প্রসঙ্গে দুটি টুইট করেন মোদী। প্রথম টুইটে পশ্চিমবঙ্গবাসীকে ‘প্রিয় ভাই বোন’ বলে সম্বোধন করে মোদী লেখেন, “আমি আজ আপনাদের রাজ্যে আসছি। আমি শিলিগুড়ি এবং কলকাতাতে জনসভায় আপনাদের সামনে কিছু বক্তব্য রাখতে চাই।” পরের টুইটে তিনি লেখেন, “পশ্চিমবঙ্গ জুড়ে বিজেপির জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। মানুষের দৃঢ় ভরসা , রাজ্যের মানুষের সমস্যার সমাধান করতে ও স্বচ্ছ সরকার গড়তে শুধুমাত্র আমাদের দল পারে।”

সপ্তদশ লোকসভা নির্বাচনে বিজেপির পাখির চোখ বাংলা। পশ্চিমবঙ্গে পদ্মবাগান তৈরিতে মরিয়া বিজেপি নির্বাচনী প্রচারের শুরু থেকেই অল আউট অ্যাটাকে নেমেছে রাজ্যের তৃণমূল সরকারের বিরুদ্ধে। ২৯ মার্চ আলিপুরদুয়ারের সভা থেকে এরাজ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘সময় শেষ’ বলে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন বিজেপি সভাপতি অমিত শাহ। দাবি করেছেন, বাংলায় এবার বিজেপি ৪২টি লোকসভা আসনের মধ্যে ২৩টি আসন পাবে বলে। অমিত শাহের সভার ঠিক ৫ দিনের মাথায় এবার রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এ দিন সকাল থেকেই অবশ্য প্রচারাভিযান শুরু করে দিয়েছেন মোদী। বুধবার সকালে তিনি সভা করছেন অরুণাচল প্রদেশের পাসিঘাটে। এর পরেই বাগডোগরা হয়ে শিলিগুড়ির সভাস্থলে পৌঁছনোর কথা তাঁর।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest