লাল শাড়ি…মাথায় টিকলি, নেটদুনিয়ায় ঝড় তুলল ক্যানসার আক্রান্তের নববধূর সাজ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কুয়ালালামপুর:  মারণ রোগ ক্যানসারের থাবায় মুহূর্তেই ফিকে হয়ে যায় জীবনের সব আলো। মৃত্যুমুখে দঁড়িয়ে সব স্বপ্নই উড়ে যায় নিমেষে। কিন্তু সেই কঠিন লড়াইয়ের পরও যে ফিরে আসা যায়, হাসিমুখে নতুন সাজে-নতুন রূপে নিজেকে তুলে ধরা যায়… সেটিই নববধূর সাজে সেজে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন বৈষ্ণবী পুভানেদ্রন।

https://www.instagram.com/p/BuVEf4UH7n6/?utm_source=ig_embed&utm_campaign=embed_loading_state_script

https://www.instagram.com/p/BuINBxWnGk-/?utm_source=ig_embed&utm_campaign=embed_loading_state_script

সোশ্যাল মিডিয়ায় যিনি বেশি পরিচিত নভি ইন্দ্রণ পিল্লাই নামে। মালয়েশিয়া নিবাসী এই পিল্লাই ক্যানসার জয়ী এক নববধূর রূপে নিজের ছবি তুলেছেন। ‘দ্য বোল্ড ইন্ডিয়ান ব্রাইড’ শীর্ষক এ ফটোশুটে তার অসাধারণ সব ছবি তুলেছেন সেলেস গেরাড নামের এক ফটোগ্রাফার। ইনস্টাগ্রামে সে ছবিগুলো পোস্ট করার পরই নেটদুনিয়ায় তা ভাইরাল হয়েছে। পিল্লাই লিখেছেন, নিজেকে ক্যানসার মুক্ত ভেবেছিলাম পাঁচ বছর আগে৷ কিন্তু, সেই সুখ বেশি দিন টিকল না। ফের ফিরে এল দুঃস্বপ্ন। তবে এবার তার রুপ আরও মারাত্মক। শুরু হল কেমোথেরাপির যন্ত্রণা। ২০১৮-র ডিসেম্বরে শেষ কেমো নিয়েছেন তিনি৷ আর পাঁচটা মেয়ের মতো স্বপ্ন ছিল তাঁরও বিয়ে হবে হইচই করে৷ ভালোবাসার মানুষটির সঙ্গে সেই দিনের স্বপ্নও বুনেছিলেন তিনি৷ কিন্তু বাঁধা হয়ে দাঁড়াল এই মরণ রোগ।

https://www.instagram.com/p/BuINabInVdn/?utm_source=ig_embed&utm_campaign=embed_loading_state_script

https://www.instagram.com/p/BuNGTLUnmfT/?utm_source=ig_embed&utm_campaign=embed_loading_state_script

https://www.instagram.com/p/BuOA0iFHdAD/?utm_source=ig_embed&utm_campaign=embed_loading_state_script

পিল্লাইয়ের কথায়, ক্যানসারের চিকিৎসা চলার সময় দেহের সব সৌন্দর্য্য চলে যায়। আর সেটাই মন ভেঙে দেয়। ছোট থেকে মেয়েরা স্বপ্ন দেখে বিয়ের বিশেষ দিনটিতে তাদের দেখতে কেমন লাগবে। কিন্তু ক্যানসার আক্রান্ত অনেকে বিয়েই বাতিল করে দেয়। তার এ ফোটোশুট সেসব আক্রান্ত মানুষকেই মনোবল জোগাবে। বিশ্বাস করতে শেখাবে তারাও সুন্দর আর সাহসী। বৈষ্ণবীর মেকআপ ম্যান জানিয়েছেন, তাঁকে সাজাতে প্রথম চ্যালেঞ্জ ছিল চোখের ওপর ভুরু আঁকা। মারণ রোগের দাপটে একেবারেই নষ্ট হয়ে গিয়েছিল ভ্রু। এরপর টায়রা টিকলি পড়ানো, সুতো দিয়ে বাঁধা হয়েছে গয়না।সোশাল মিডিয়ায় সেইছবি ভাইরাল হওয়া মাত্রই সকলে বৈষ্ণবীর আরোগ্য কামনা করেছেন। একজন তাঁর ছবিতে মন্তব্য করেছেন, “তুমি শক্তিশালী, তুমি সুন্দরী, আরও শক্তিশালী হয়ে ওঠো”। অন্য আরেকজন লিখেছেন, “আপনার মুখের হাসি পরাজিত করবে মারণ রোগকে”।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest