Site icon The News Nest

শরীরী হিল্লোলে মাদকতা ছড়ালেন কায়রা, মুক্তি পেল ‘ফার্স্ট ক্লাস’,দেখে নিন ভিডিও

varun dhawan kiara advani starrer kalank song First Class released

নিউজ কর্নার ওয়েব ডেস্ক: এর আগে রাম নবমীর পটভূমিতে ‘ঘর মোরে পরদশিয়া’ গানটিতে এক সঙ্গে দেখা গিয়েছে আলিয়া ভাট ও মাধুরী দীক্ষিতকে। কথকে ঝড় তুলেছিলেন আলিয়া। মনে ফিরে এসেছিল ‘দেবদাস’ ছবির ‘ঢাই শ্যাম’, ও ‘ডোলা রে’, ‘বাজিরাও মস্তানি’ ছবির ‘দিওয়ানি মস্তানি’ গানের স্মৃতি । এবার মুক্তি পেল ‘কলঙ্ক’ সিন‌েমার নতুন গান – ফার্স্ট ক্লাস হ্যায়।

বরুণ ধাওয়ান তথা জাফর যিনি কিনা জীবন এবং বিপদের সঙ্গে ক্রমাগত মস্করা করেন, তিনিই গানটি হোলির পরের দিন প্রথম শেয়ার করেন। বরুণ গানটির জন্য অরিজিৎ সিংকে ধন্যবাদ জানিয়েছেন। বলিউডের অধিকাংশ রোম্যান্টিক গান অরিজিতেরই অবদান। বরুণ লিখেছেন, ‘‘মাস, ফার্স্ট ক্লাস। যারা এই গানটির পিছনে ছিলেন তাদের সকলকে অনেক ধন্যবাদ।আমার খুব ভালো লাগছে যে ‘পালট’ এর পরে ফের অরিজিৎ আমার জন্য একটা ‘মাস নম্বার’ গাইল।”

গানের শুরুতে বরুণ ধাওয়ান কে বেশ ভালো রকম নাচের তালে দেখা গিয়েছে। গোটাটা দেখে বিষয়টিকে ফার্স্ট ক্লাস বলা ছাড়া আর কোনও উপায় নেই।গানটির মাঝামাঝি সময়ে কিয়ারা আদবানীর একটি বিশেষ উপস্থিতি রয়েছে। তাকে বরুণ ধাওয়ানের সঙ্গে বেশ খানিকক্ষণ পা মেলাতে দেখা যায়।গানটিতে আলিয়া তথা রূপ এবং আদিত্য রায় কাপুর তথা দেব চৌধুরীর বিয়ের অনুষ্ঠানের কয়েক ঝলক দেখা যায়। সেখানও রূপের চোখে দেখা যায় প্রতিবাদের তীব্র আগুন।গানের একেবারে শেষের দিকে গিয়ে এক ঝলক মাধুরী দীক্ষিতকে দেখা গিয়েছে।

Exit mobile version