Site icon The News Nest

শাড়ির আঁচল খসে পড়ার ভিডিও ভাইরাল,অশ্লীল আক্রমণের মুখে মুনমুন সেন

munmun sen

আসানসোল: মমতা বন্দ্যোপাধ্যায়,প্রিয়াঙ্কা গান্ধী বঢরার পর রাজনীতির ময়দানে কুরুচিকর আক্রমণের শিকার আসানসোলের তৃণমূল প্রাথী মুনমুন সেন।সাংবাদিক সম্মেলনে তাঁর আঁচল খসে পড়ার ঘটনাকে মুখরোচক করে পেশ করা হচ্ছে রাজনীতির ময়দানে।

রবিবারই আসানসোলে প্রচারে যান মুনমুন সেন। সেখানে রাস্তায় ঘুরে ভোট প্রচার করার পর সাংবাদিক বৈঠকও করে তিনি।এদিনের প্রচারে মুনমুনের প্রচারে ছিল তুঁতে রঙের শাড়ি আর স্লিভলেস ব্লাউজ।মুনমুন সেনের প্রচারপর্বের পর সোমবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করতে থাকে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে,সাংবাদিক বৈঠকে একগুচ্ছ ক্যামেরা আর বুমের সামনে বসে আছেন মুনমুন সেন।অন্যমনষ্ক হয়ে থাকা অবস্থায় তাঁর আঁচল খসে পড়েছে।কয়েক সেকেন্ড সেই অবস্থাতেই বসে আছেন নায়িকা।

অভিনেত্রীর এই অনিচ্ছাকৃত আঁচল খসে যাওয়াকেই হাতিয়ার করেছে বিরোধীরা। অন্যান্য দল, তাদের ফেসবুক পেজে মুনমুনের এই ভিডিও নিয়ে আক্রমণ করতেও শুরু করেছে।বিজেপির দাবি, যে আঁচল সামলাতে পারে না সে লোকসভা সামাল দেবে কি করে।  লোকসভা নির্বাচনে আসানসোলে তৃণমূল প্রার্থী হিসাবে মুনমুন সেনের নাম ঘোষণা হওয়ার পরই তাঁকে ‘সেনসেশনাল উপহার’ বলেছিলেন বাবুল সুপ্রিয়। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পরে একটি ভিডিও, যেখানে মুনমুন সেনের সঙ্গে কফি খাওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন বাবুল।

যদিও গোটা বিষয়টিকে পাত্তা দিতে নারাজ মুনমুন সেন।তাঁর সাফ কথা,’অভিনেত্রীদের কিছু খারাপ লাগে না। আগেও আমাকে নিয়ে সেনসেশনাল কথা বলা হত। তখনও খারাপ লাগত না। যখন দেখি আমার ছবি ফটোশপ করে বিকৃত করা হয়েছে, খারাপ লাগে না।’ বাবুল সুপ্রিয় প্রসঙ্গে তাঁর মন্তব্য, ”বাবুল বাচ্চা ছেলে।  ভালো গান গায়। ও ওর মতো কাজ করবে, আমি আমার মতো।”

বুথ স্তর থেকে জেলা কমিটি, সব স্তরের নেতা-কর্মী ও দলের বিধায়কদের নিয়ে সোমবার বৈঠক করলেন আসানসোলের তৃণমূল প্রার্থী মুনমুন সেন। দল সূত্রে জানা যায়, গত লোকসভা ভোটের ভুল শুধরে এ বার জেতার জন্য রণকৌশল তৈরিই ছিল বৈঠকের আলোচ্য বিষয়। ব্যক্তিগত পছন্দ-অপছন্দ দূরে সরিয়ে রেখে দলের স্বার্থে এক হয়ে কাজ করার ডাক দেন মুনমুন।

Exit mobile version