Site icon The News Nest

শুভ পরিণয়! নুসরত-নিখিলের বিয়ের ছবি-ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

nusrat wed

নিউজ কর্নার ওয়েব ডেস্ক: ‘টুওয়ার্ডস আ হ্যাপিলি এভার আফটার উইথ নিখিল জৈন’— বিয়ের প্রথম ছবি শেয়ার করে সোশ্যাল ওয়ালে এমনটাই লিখলেন তৃণমূল সাংসদ তথা টলি অভিনেত্রী নুসরত জাহান। তুরস্কের বোদরুমে গতকাল পেশায় ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করলেন নুসরত। টলিউড থেকে একমাত্র আমন্ত্রিত ছিলেন নুসরতের প্রিয় বান্ধবী মিমি চক্রবর্তী।

টুকটুকে লাল লেহেঙ্গা। তাতে ঠাসা বুনোটে সিলভার সিকুয়েন্সের কাজ। সঙ্গে মানানসই ভারী গয়না। দু’হাতে গাঢ় মেহেন্দি। সঙ্গে শোভা পাচ্ছে লাল আর রূপোলি কম্বিনেশনের চুরা। গোটা সাজে সিলভারের পাশাপাশি রয়েছে গোল্ডেন সিকুয়েন্সের ছোঁয়াও। নুসরত ঠিক যেন রাজকন্যা। নিখিল জৈনকে দেখা গেল সাদা শেরওয়ানিতে। তাঁর মাথায় ছিল সাদা পাকড়ি। গলায় সবুজ হার। নিখিলকে খানিকটা রাজপুত্রে মতো দেখাচ্ছিল বললেও ভুল হয় না।

পায়ে হেঁটেই বিয়ের মঞ্চ অবধি পৌঁছলেন কনে নুসরত। চেয়ারে বসে হাত রাখলেন তাঁর স্বপ্নের রাজকুমারের হাতে। বিয়ের মন্ত্র উচ্চারণে জন্য পুরোহিত মশাই ততক্ষণে তৈরি হয়েই বসে রয়েছেন। নিখিলকে দেখে মনে হল কনের বেশে হাজির হওয়া নুসরতের চোখে চোখ রেখে কোথায় যেন তিনি হারিয়ে গেলেন। ঠিক এই মুহূর্তের অপেক্ষাতেই যেন ছিলেন নিখিল।

দেখে নিন ভাইরাল হওয়া ছবি ও ভিডিও –

 

 

টলিউডে ডেস্টিনেশন ওয়েডিং সাধারণত দেখা যায় না। তবে গত বছর থেকে বিরাট-অনুষ্কা, দীপিকা-রণবীর সহ বেশকিছু ডেস্টিনেশন ওয়েডিং দেখেছে বলিউড। আর নুসরত-নিখিলের বিয়েটাও হল সেই বলিউডি কায়দায় ডেস্টিনেশন ওয়েডিং। ২০ জুন সন্ধ্যায় রয়েছে হোয়াইট ওয়েডিং-এর অনুষ্ঠান। এর পর ২৫ তারিখে দেশে ফিরবেন নব দম্পতি। আইনি মতে বিয়েটা অবশ্য হবে দেশে ফেরার পরেই। ডেস্টিনেশন ওয়েডিং হওয়ায় আমন্ত্রিতদের অনেকের পক্ষেই নুসরত-নিখিলের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকা সম্ভব হয়নি। তাই ৪ জুলাই কলকাতাতেই রাখা হয়েছে রিসেপশন পার্টি।

প্রসঙ্গত, নুসরতের স্বামী নিখিল জৈন। নিখিল কলকাতার এক জন ব্যবসায়ী। পড়াশোনা করেছিলেন এমপি বিড়লা ফাউন্ডেশনে। এর পর বিদেশে পাড়ি দিয়েছিলেন। ওয়ারউইক বিশ্ববিদ্যালয় থেকে ম্যানেজমেন্ট করার জন্য। কলকাতার একটি অনুষ্ঠানে নুসরতের সঙ্গে আলাপ হয় নিখিলের। তার পরই প্রেম। অবশেষে প্রেম পরিণতি পায় বিয়েতে।

 

 

Exit mobile version