সঙ্গীতের মায়াজালে একবিন্দু ভালোবাসা, মুক্তি পেতে চলেছে সঙ্গীতা দেব ও সৌমেন নন্দীর নয়া গান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিউজ কর্নার ওয়েব ডেস্ক: ভালোবাসার মানে কে বা বলতে পারে? ভালোবাসার সংজ্ঞা কি সবার কাছে সমান? জীবন পথের প্রতিটি বাঁকে যার স্পন্দন লেগে থাকে, তার অপর নাম ভালোবাসা। বলতে পারেন ভালোবাসা ছাড়া জীবন অনেকটাই মূল্যহীন। প্রতিটি জীবন বাঁচে শুধু মাত্র একবিন্দু ভালোবাসার টানে। সেই ভালোবাসার এক অনন্য সূত্রপাত বলতে পারেন সঙ্গীত। আর এই ভালোবাসার সঙ্গীতের এবারের অনন্য কারিগর জনপ্রিয় শিল্পী সঙ্গীতা দেব ও সৌমেন নন্দী।

এবারে তাঁরা হাজির হচ্ছেন তাঁদের নতুন গান “তোর এই ভালোবাসারই ছোঁয়াকে” নিয়ে। ভালোবাসা আর বিশ্বাস ও হৃদয় বন্ধনের মোড়কে তৈরি এই গানটির পরিচালনার দ্বায়িত্বে রয়েছেন মিউজিক ডিরেক্টর রনবীর রায়। এর আগে শিল্পী সঙ্গীতা দেব তাঁর কন্ঠের জাদুতে মানুষের মনে জায়গা করে নিয়েছেন। শিল্পী সৌমেন নন্দীকে দেখা গিয়েছে জি বাংলা চ্যানেলের জনপ্রিয় অনুষ্ঠান সা রে গা মা তে। আর এবারে সেই দুই শিল্পী একত্রে বছরের সেরা উপহার নিয়ে হাজির হচ্ছে তাঁদের প্রিয় শ্রোতাদের কাছে।

65092534 367857843924963 8354317440670236672 n.jpg? nc cat=107& nc oc=AQnoZhJgncmmFC5Zko 0YOmuTQ 7KRNZmoqhHX8POG3BfzlkUNCJRNQWdA31L9BLp1k& nc ht=scontent.fccu3 1

ইতিমধ্যে গানটির শুটিং শেষ হয়েগিয়েছে কলকাতা শহরের বাইরে। তবে শিল্পী সঙ্গীতা দেব ও শিল্পী সৌমেন নন্দী গানটির গল্প নিয়ে এখন বেশি কিছু জানাতে নারাজ। তিনি বলেন এটি একটি সম্পূর্ণ প্রেমের গান। একটি পরিপূর্ণ ভালোবাসার ছোঁয়ার টানে তৈরি এই গানটি। আশা করছি মানুষের মনে গানটি জায়গা করে নেবে।

আগামী ৪ জুলাই গানটির অডিও মুক্তি পাবে। এবং গানটির ভিডিও মুক্তি পাবে মাসের শেষে। গানটির শুটিং শেষ হয়েছে Eagle Eye Entertainment এর ব্যানারে। গানটির রেকর্ড এর কাজ সম্পন্ন হয়েছে গোরা গুপ্ত -এর তত্বাবধানে সঙ্গীত স্টুডিওতে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest