Site icon The News Nest

সফল এয়ার স্ট্রাইক,বায়ুসেনাকে কুর্ণিশ তারকাদের

sg

মুম্বই : পুলওয়ামা জঙ্গি হামলার ঠিক ১২ দিনের মাথায় পাকিস্তানের জঙ্গি ঘাঁটিতে পাল্টা প্রত্যাঘাত করল ভারতীয় সেনা। এই ঘটনায় উচ্ছ্বসিত দেশের সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারা। বলিউড থেকে টলিউড সমস্ত তারকারাই এই সার্জিক্যাল স্ট্রাইকের ঘটনা ভারতীয় বায়ু সেনাকে স্যালুট জানিয়েছেন। অজয় দেবগন, পরেশ রাওয়াল, মল্লিকা শেরাওয়াত, অভিষেক বচ্চন, কৈলাশ খের সহ তারকারা নিজেদের টুইটার হ্যান্ডেলে বায়ুসেনা-এর উদ্দেশে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। পাকিস্তানের বিরুদ্ধে ভারতের এই সার্জিক্যাল স্ট্রাইককে যোগ্য জবাব বলেই মনে করছেন তাঁরা।

বলিউড অভিনেতা অক্ষয় কুমার এই মুহূর্তকে গর্বের মুহূর্ত বলে দাবি করেছেন। তিনি বায়ুসেনাকে এজন্য কুর্ণিশ জানাবার পাশাপাশি পাকিস্তানে ঢুকে মারার বার্তা দিয়েছেন । ভারতীয় সেনাকে স্যালুট জানানোর পাশাপাশি এই রকম একটা সিদ্ধান্তের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীরও ভূয়সী প্রশংসা করেছেন কঙ্গনা রানাওয়াত।
কথায়,’এই নায়কোচিত প্রত্যাঘাতের জন্য ভারতীয় সেনাকে আমরা স্যালুট জানাচ্ছি। এধরনের চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার জন্য, জঙ্গিদের বিরুদ্ধে এভাবে লড়ার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও ধন্যবাদ। যে আমাদের দেশকে খারাপ চোখে দেখবে, তাদের চোখ উপড়ে নেওয়া হবে।’ নিজের কণ্ঠে গাওয়া বন্দে মাতরম্ গানটি কিংবদন্তী লতা মঙ্গেশকর এ দিন শেয়ার করে অন্য মাত্রা যোগ করেন।  তিনি এ দিন টুইট করে লেখেন,’জয়হিন্দ, জয়হিন্দ সেনা’।

পিছিয়ে নেই দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির তারকারাও। কমল হাসান, রাজামৌলি, মহেশ বাবু থেকে অনেকেই ভারতীয় সেনাকে শুভেচ্ছা জানিয়েছেন। বাদ যাননি টালিগঞ্জের তারকারাও। দেব, রুক্মিণী মৈত্র, মিমি চক্রবর্তী থেকে শুরু করে সোহম চক্রবর্তী, অঙ্কুশ হাজরা, পরমব্রত চট্টোপাধ্যায়, প্রিয়াঙ্কা সরকার, ঐন্দ্রিলা সেন, পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়, বিরসা দাশগুপ্ত সহ আরও অনেকেই ভারতীয় সেনাকে স্যালুট করেছেন।

Exit mobile version