সামনে এল নুসরত-নিখিলের হোয়াইট ওয়েডিংয়ের ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিউজ কর্নার ওয়েব ডেস্ক: তুরষ্কে বিয়ে সারলেন নুসরত জাহান ও নিখিল জৈন। সমুদ্রের ধারে সেই বিলাসবহুল বিয়ের প্রথম ছবি ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে। যেখানে নুসরতের পরণে দেখা যাচ্ছে লাল লেহেঙ্গা। নিখিল পরেছেন ক্রিম কালারের শেরওয়ানি। গলায় গোলাপের মালা। যেন রূপকথার জোড়ি নুসরত-নিখিল। এবার আরও একটি ছবি সামনে আসল। বৃহস্পতিবার ২০ জুন ছিল হোয়াইট ওয়েডিং। ঠিক যেভাবে ক্রিশ্চান মতে বিয়ে হয়, তেমনটাই হল নুসরত-নিখিলের বিয়ে।

এবার প্রকাশ্যে এসেছেন নুসরত-নিখিলের হোয়াইট ওয়েডিংয়ের ছবি। এক্কেবারেই গল্পের বইয়ে পড়া রূপকথার মতই ছিল সেই বিয়ে। যেখানে নুসরতকে একেবারে পরীর মতো দেখতে লাগছে। পরণে সাদা গাউন আর নিখিলের পরণে ব্ল্যাক স্যুট। হোয়াইট ওয়েডিং শেষে সাদা ফুলের তোরণের মধ্যে দাঁড়িয়ে দুজন ফটোও তুলেছেন তাঁরা। আর পিছনে নীল দিগন্ত বিস্তৃত জলরাশি যে ছবিটিকে আরও মধুময় করে তুলেছে গোটা পরিবেশকে।

nusrat 1

২০ জুন তুরস্কের হোটেল কাপালাঙ্কায়াতে আয়োজিত হয় এই হোয়াইট ওয়েডিংয়ের। হাঁটু গেড়ে বসে সকলকে সাক্ষী রেখে আরও একবার প্রেমিকা নুসরতকে প্রেম নিবেদন করতে দেখা গেল নিখিলকে।

454512 0

 

পাশাপাশি প্রকাশ্যে এসেছে নুসরত-নিখিলের  মেহেন্দি অুনুষ্ঠানের দিন, কিছু উজ্জ্বল মুহূর্তের ছবিও। যেখান নুসরত-নিখিলের পাশাপাশি নাচতে দেখা গেছে সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীকেও।

45433623

4543362323

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest