স্বপ্নের বিয়ে সেরে শহরে ফিরলেন নুসরত-নিখিল, ধরা পড়লেন ক্যামেরার লেন্সে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#কলকাতা: একটা সপ্তাহ ৷ আর একটা সপ্তাহের মধ্যে জীবনের আরও একটা ধাপ এগিয়ে গেলেন টলিউড নায়িকা তথা নব্য নির্বাচিত সাংসদ নুসরত জাহান ৷ গত সপ্তাহের শনিবার বয়ফ্রেন্ড নিখিল জৈনের সঙ্গে তুরস্কের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন ৷ আর এই সপ্তাহের শনিবারের গভীর রাতে শহরে ফিরলেন নুসরত ৷ এ বার শহরে ফিরলেন স্বামী নিখিল জৈনের হাত ধরে ৷

নুসরত জাহান, টলিউডের সাড়া জাগানো নায়িকা ৷ বসিরহাট লোকসভা কেন্দ্র থেকে প্রায় সাড়ে তিন লক্ষেরও বেশি ভোট পেয়ে জিতে আসা সাংসদ এখন বিবাহিত ৷ নামী বস্ত্র ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে তুরস্কের বোদরুম শহরে স্বপ্নের মতো বিয়ে সেরেছেন ৷ সেই ছবি নিজেরাই তাঁদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ারও করেছেন নবদম্পতি ৷ বোদরুমের সিক্স সেন্স কাপালানকায়া হোটেলে বিয়ে করেন নুসরতনিখিল। খাদ্য তালিকায় ছিল তুরস্ক আর ভারতীয় দুই রকমের খাবারই।

https://www.instagram.com/p/BzCBjckga6L/?utm_source=ig_embed

ফেরার দিন নুসরতের পরনে ছিল হাল্কা গোলাপি রঙের সিল্ক শাড়ি। তাতে ঝকমকে কাজ করা। হাত ভরা চূড়া, মাথা ভরা সিঁদুর। নিখিল পরেছিলেন সাদা পাজামা-পাঞ্জাবি। কলকাতায় ফেরার পর রেজিস্ট্রি করেও বিয়ে করবেন বলে শোনা গিয়েছে।

শহর থেকে অনেক দূরে, নিরিবিলিতে আত্মীয় পরিজনের আশীর্বাদ এবং সান্নিধ্যে দুই রকম মতে বিয়ে সেরেছেন বলিউডের জনপ্রিয় নায়িকা সাংসদ নুসরত ও কলকাতার বিখ্যাত বস্ত্র ব্যবসায়ী নিখিল।  মেহেন্দি, সঙ্গীত, বিয়ে, হোয়াইট ওয়েডিং ইত্যাদির জন্য আলাদা আলাদা পোশাক বাছাই করেছিলেন নায়িকা। তার কিছু কিছু ছবিও পোস্ট করেছিলেন তাঁরা নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।

https://www.instagram.com/p/By8Jb0al0Zl/?utm_source=ig_embed

https://www.instagram.com/p/BzCgammnOhb/?utm_source=ig_embed

একশ জন পরিজন ছিলেন তাঁদের ডেসটিনেশন ওয়েডিং-এর অতিথি তালিকায়। গিয়েছিলেন প্রিয় বন্ধু অন্য এক টলি-নায়িকা নব নির্বাচিত সাংসদ মিমি চক্রবর্তীও। তিনিও বন্ধুর বিয়ের বিভিন্ন অনুষ্ঠানে কেমন আনন্দ করলেন তার বেশ কিছু ছবি ইতিমধ্যে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

https://www.instagram.com/p/BzCUbZ9hQWn/?utm_source=ig_embed

https://www.instagram.com/p/BzCQ8c4nSFa/?utm_source=ig_embed

আগামী ৪ জুলাই গ্র্যান্ড রিসেপশন হবে কলকাতায়। এই রিসেপশনের অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন নিমন্ত্রিত রাজনৈতিক মহল থেকে শুরু করে টলিপাড়ার তারকাদের অনেকেই, এমনটাই আশা করা যাচ্ছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest