Site icon The News Nest

হাতে নানচাকু, পরনে কালো সিল্কের মুন্ডু, অক্ষয়ের ‘বচ্চন পাণ্ডে’ লুক ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

bacchan panday

নিউজ কর্নার ওয়েব ডেস্ক: পরনে কালো সিল্কের মুন্ডু (মুন্ডু দক্ষিণ ভারতের লুঙ্গির মতো এক ধরনের পোশাক), গলায় সোনার অলঙ্কার, হাতে নানচাকু, কপালে দক্ষিণী স্টাইলে তিলক কাটা। এবার এমনই লুকে দেখা গেল বলিউডের ‘খিলাড়ি’কে। সৌজন্যে ‘বচ্চন পাণ্ডে’। প্রকাশ্যে আসা ছবির নতুন পোস্টারে এভাবেই দেখা গেছে অক্ষয়কে।

কখনও দেশাত্মবোধক আবার কখনও সামাজিক বার্তা দেওয়া সিনেমা নিয়ে সামনে আসা অক্ষয় এবার ধরা দিয়েছেন এক আলাদা লুকে। প্রযোজক সাজিদ নাদিদওয়ালিয়ার আগামী সিনেমাতে অক্ষয়কে দেখা যাবে এই অভূতপূর্ব লুকে।৫১ বছরের এই অভিনেতার লুকে চমকে গিয়েছেন সকলেই। ‘বচ্চন পাণ্ডে’র পরিচালনা করছেন ফারহাদ সামজি। আগামী বছর বড়দিনে মুক্তি পাবে এই সিনেমাটি।

‘রাউডি রাঠোর’ সিনেমার ঘরানাতেই দেখা যাবে ‘বচ্চন পাণ্ডে’-কে। যদিও এটি কোনও সিনেমার রিমেক কিনা এই বিষয়ে আনুষ্ঠানিক ভাবে কিছুই জানাননি প্রযোজক। অক্ষয়ের এই সিনেমার মুক্তির দিনেই আমিরের ‘লাল সিং চাড্ডা’-র মুক্তি পাওয়ার কথা।  সেই পথে চলতে থাকলে আগামী বছর ক্রিসমাসে বলিউডের বক্স অফিসে বড়ো ধরনের ক্ল্যাশ হবে এটা বলাই যায়।

এর আগে শোনা গিয়েছিল সাজিদ নাদিয়াদওয়ালার ‘ল্যান্ড অফ লুঙ্গি’তে অভিনয় করতে চলেছেন অক্ষয়। কিন্তু সূত্রের খবর,সময় দিতে না পারায় সেই ছবি থেকে পিছিয়ে আসেন তিনি। পরিবর্তে ‘বচ্চন পাণ্ডে’তে দেখা যাবে আক্কিকে। জানা গিয়েছে, শাহরুখ খানকে ‘ল্যান্ড অফ লুঙ্গি’ সিনেমা অফার করা হয়েছে।

তবে এই মুহূর্তে অক্ষয় বেশ ব্যস্ত। চলতি বছরের ১৫ অগস্ট মুক্তি পেতে চলছে তাঁর ছবি ‘মিশন মঙ্গল’। আপাতত তারই তোড়জোড় চলছে। এছাড়াও এই বছরই মুক্তি পেতে চলেছে ‘হাউসফুল ৪’ ও ‘গুড নিউজ’। এরই মধ্যে আগামী বছরের প্রস্তুতিও যে অক্ষয় শুরু করে দিয়েছেন তাছে ‘বচ্চন পাণ্ডে’র পোস্টার থেকেই বেশ বোঝা যায়। প্রসঙ্গত, ‘টাশান’ ছবিতে অক্ষয়ের চরিত্রের নামও ছিল বচ্চন পাণ্ডে।

পরিচালক রোহিত শেট্টির ‘সূর্যবংশী’র হাত ধরে ২০২০-র বছরটি শুরু করবেন অক্ষয়। এছাড়াও ‘লক্ষ্মী বম্ব’ নামে একটি হরর-কমেডিও রয়েছে তাঁর ঝুলিতে। পাশাপাশি ডিজিটালেও অভিষেক হতে চলেছে আক্কির।

 

Exit mobile version