হিমাচলে মর্মান্তিক দুর্ঘটনা! ৫০০ মিটার গভীর খাদে বাস পড়ে মৃত অন্তত ২৫

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#কুলু: খাদে বাস পড়ে ২৫ জনের মৃত্যু হল হিমাচলপ্রদেশে। জখম হয়েছেন আরও ৩৫ জন। বৃহস্পতিবার বিকেল চারটে নাগাদ মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে কুলুর তহশীল বাজার এলাকায়।

জানা গিয়েছে, হিমাচলপ্রদেশের বানজার থেকে গাদাগুশানি এলাকায় যাচ্ছিল বাসটি। কিছুটা যাওয়ার পরে বিকেল চারটে নাগাদ তেহশিল বাজার এলাকায় আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে সেটি। তার পরেই সোজা গিয়ে পড়ে ৫০০ মিটার গভীর খাদে। ছুটে আসেন স্থানীয়রা৷ হাত লাগান উদ্ধারকাজে৷ তাদের চেষ্টায় কয়েক জন আহতকে বাস থেকে বের করে আনা সম্ভব হয়৷

ঘটনাস্থল থেকে ১২ জন মহিলা, সাতটি শিশু, ছ’জন কিশোরী ও ১০ জন যুবককে উদ্ধার করা হয়। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে তাদের। প্রশাসনের উচ্চপদস্থ কর্তারা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ তদারকি করছেন।  খবর পাওয়া মাত্রই সাতজন চিকিৎসকের একটি দল ও পাঁচটি অ্যাম্বুল্যান্স ঘটনাস্থলে পাঠানো হয়েছে। শুরু হয়েছে উদ্ধারকাজও।মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছেন প্রশাসনের কর্তারা।

কুলুর পুলিশ সুপার শালিনী অগ্নিহোত্রী জানান, প্রথমে ঘটনাস্থল থেকে ১৫টি মৃতদেহ ও ২৫ জনকে জখম অবস্থায় উদ্ধার করা হয়েছিল। হাসপাতালে নিয়ে যাওয়ার পর মৃতের সংখ্যা আরও বাড়ে। বৃষ্টিপাতের জেরেই মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest