৪৮ মেগাপিক্সেল ক্যামেরা নিয়ে ভারতের বাজারে আসছে রেডমি নোট ৭এস

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিউজ কর্নার ওয়েব ডেস্ক: ভারতের বাজারে লঞ্চ করার পর থেকেই শাওমির নতুন ফোন রেডমি নোট ৭ এবং রেডমি নোট ৭ প্রো চর্চার কেন্দ্রে। রেডমির এই দুই মডেলের বিক্রিও বেড়েছে হু হু করে। স্যামসাঙ, নোকিয়া, জিও-র বাজারে সস্তায়, ঝাঁ চকচকে মডেল আনার দৌড়ে নিজেদের একধাপ এগিয়ে রাখতে ফের নতুন মডেল লঞ্চ করতে চলেছে শাওমি। রেডমি নোট ৭এস। এইচডি ডিসপ্লের স্লিক এই মডেল দেখতেও যেমন খাসা, এর ক্যামেরাতেও রয়েছে বিশেষত্ব।

শাওমির তরফে জানানো হয়েছে, আগামী ২৩ মে ভারতের বাজারে লঞ্চ করতে পারে রেডমি নোট ৭এস। এই ফোনের বিশেষত্ব হতে চলেছে এর ক্যামেরা। জানা যাচ্ছে, ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা নিয়ে আসতে চলেছে এই ফোন। ব্যাক ক্যামেরার পাশাপাশি, সেলফি ক্যামেরাও হবে তুখোড়। এখনও অবধি সংস্থার তরফে যা ইঙ্গিত, তাতে এই ফোনের দাম শুরু হতে পারে ১০ হাজার টাকা থেকে।

Xiaomi Redmi 7 Feature Image

৬.৩ ইঞ্চি এইচডি ডিসপ্লের এই ফোনের স্ক্রিন রেজোলিউশন ২৩৪০*১০৮০। অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসরের এই ফোনটি আসবে দু’টি মডেলে। ৪ জিবি র‍্যাম, ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৩ জিবি র‍্যাম, ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ। হাইব্রিড ডুয়াল সিমের এই ফোনে মাইক্রো এসডি কার্ডে স্টোরেজ বাড়ানো যাবে বহুগুণ। রেডমি নোট ৭এসের বিশেষত্ব হলো এর ক্যামেরা কোয়ালিটি। ফোনের ব্যাক প্যানেলে থাকবে ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরা সেট আপ। সেটিকে সঙ্গ দেবে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরাও থাকছে একই সঙ্গে। ওয়াটারড্রপ নচ যুক্ত এই ফোনের নিরাপত্তা দেবে এর ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফেস আনলক প্রপার্টি।

৩ জিবি র‍্যামের মডেলের দাম শুরু হচ্ছে ১০,৯৯৯ টাকা থেকে। ৪ জিবি র‍্যামের মডেল পছন্দ হলে তার দাম পড়বে একটু বেশি ১২,৯৯৯ টাকা। আগামী ২৩ মে লঞ্চ করার পরেই ফ্লিপকার্ট, এমআই.কম, এমআই হোম স্টোরস-সহ অনেকগুলি অনলাইন স্টোরে মিলবে এই ফোন। স্যাফায়ার নীল, কালো এবং লাল— এই তিন মডেলে রেডমি নোট ৭এসের জন্য এখন অধীর অপেক্ষায় গ্যাজেটপ্রেমীরা।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest