মুর্শিদাবাদের সামসেরগঞ্জে গঙ্গায় স্নান করতে নেমে তলিয়ে গেল ৫ পড়ুয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুর্শিদাবাদের সামসেরগঞ্জে গঙ্গায় স্নান করতে নেমে তলিয়ে গেল ৫ পড়ুয়া। এদের মধ্যে ৩ জনকে উদ্ধার করা গেলেও ২ জন নিখোঁজ। তাদের খোঁজে তল্লাশিতে নেমেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, শনিবার সকালে পাঁচ পড়ুয়া স্নান করার জন্য যায় লোহারপুর ঘাটে। তাদের নাম ইয়াসিন মোমিন (৭), রওশন শেখ (৮), সাকিবুল ইসলাম (৮), খাতিজা সুলতানা (৯) ও কায়েমা খাতুন (১৭)। কায়েমা ছাড়া বাকি সবার বয়স ১০ বছরের নীচে। সেই সময় বিশেষ কেউ ঘাটে ছিল না। স্নান সেরে উঠে কায়েমা দেখে বাকি চারজন স্রোতের টানে তলিয়ে যাচ্ছে। তাদের বাঁচাতে ঝাঁপ মারে কায়েমা। কিন্তু সে নিজেও স্রোতের টানে তলিয়ে যায় বলে খবর।

আরও পড়ুন : মোদীর উপর রাগ নিয়েই বিহারের ভোটে প্রার্থী ‘মোদী’ নিজেই !

চিৎকারে ছুটে আসেন এলাকার যুবকরা। তাঁরাই নদীতে ঝাঁপ দিয়ে ৩ জনকে উদ্ধার করেন। তবে ২ জনের খোঁজ এখনো মেলেনি। তাদের খোঁজে নেমেছে ডুবুরি। ঘটের চারিদিকে শোকের ছায়া।

পুলিশ জানিয়েছে, সরকারি ডুবুরি ও স্থানীয় মাঝিদের সাহায্যে দীর্ঘক্ষণ তল্লাশি চালানোর পরে তিনজনকে উদ্ধার করা হয়েছে। তাদের নাম ইয়াসিন মোমিন (৭), রওশন শেখ (৮) ও কায়েমা খাতুন (১৭)। উদ্ধার করা হলেও অতিরিক্ত জল খেয়ে নেওয়ায় তাদের শরীর বেশ খানিকটা খারাপ বলেই জানা গিয়েছে। তাদের ভর্তি করা হয়েছে হাসপাতালে। অর্থাৎ সাকিবুল ইসলাম (৮) ও খাতিজা সুলতানা (৯) এখনও নিখোঁজ।

আরও পড়ুন : হজরত মুহাম্মদের (PBUH) কার্টুন আঁকায় মুণ্ডচ্ছেদ ফ্রান্সে

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest