Site icon The News Nest

Virat Kohli: ১৬ বছর অধরা আইপিএল খেতাব! সমর্থকদের চোখ ভেজাল বিরাটের আবেগী পোস্ট

virat 2

আইপিএল (IPL 2023) থেকে ছিটকে গিয়ে নতুন বছরের জন্য শপথ নিলেন বিরাট কোহলি (Virat Kohli)।

আইপিএল ইতিহাসের সর্বাধিক রানশিকারিকে টুর্নামেন্টের ১৬তম সংস্করণেও, ক্রিকেট বিধাতা ট্রফি থেকে দূরেই রাখলেন। এম চিন্নাস্বামীতে লিগের শেষ ম্যাচে বিরাটের ব্যাট থেকে এসেছিল দুরন্ত সেঞ্চুরি। তবুও গুজরাত টাইটান্সের বিরুদ্ধে জিততে পারেনি আরসিবি। বিরাট আইপিএলে ছিলেন আগুনে ফর্মে। ১৪ ম্যাচে করেছেন ৬৩৯ রান। ব্যাক-টু-ব্যাক সেঞ্চুরির সঙ্গেই তিনি করেছেন হাফ ডজন ফিফটিও। ভেবেছিলেন এবার হয়তো তিনি ট্রফি ছুঁয়ে দেখতে পারবেন।

কোহলির স্বাভাবিক ভাবেই হতাশ। আর নিজের আবেগ ধরে রাখতে পারলেন না। চোখ ভেজাল বুক ভাঙা বিরাটের আবেগি পোস্ট। বিরাট ইনস্টাগ্রামে একাধিক ছবি পোস্ট করে লিখলেন, ‘এমন একটা মরসুম গেল যেখানে মুহূর্ত ছিল, কিন্তু আমরা গোলটা করতে পারিনি। হতাশ তো বটেই, তবে আমাদের মাথা উঁচুই থাকবে। আমাদের অনুগত সমর্থকদের কাছে কৃতজ্ঞ, যাঁরা প্রতিটি পদক্ষেপে আমাদের সঙ্গে থেকেছেন। কোচদের, ম্যানেজমেন্ট ও সতীর্থদের অনেক ধন্য়বাদ। আমরা আরও শক্তিশালী হয়ে ফিরব পরেরবার।’ আপাতত আইপিএলের হতাশা ভুলে সামনের দিকে তাকাতে চান। কোহলির পাখির চোখ এখন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল। আগামী ৭ জুন থেকে লন্ডনের ওভালেশুরু ‘আল্টিমেট টেস্ট’। বিশ্বের সেরা টেস্ট দল হওয়ার লড়াইয়ে ভারত-অস্ট্রেলিয়া। কোহলি তাই আগেভাগেই চলে যাচ্ছেন অস্ট্রেলিয়া।

ভারতীয় দলের ৭ খেলোয়াড় লন্ডনে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ (ডব্লিউটিসি) ফাইনালের জন্য মঙ্গলবার ভোরে ইংল্যান্ডে রওনা হয়েছেন। কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সতীর্থ মোহাম্মদ সিরাজও একই ফ্লাইটে লন্ডনে পৌঁছে যান। ইংল্যান্ডে রওনা হওয়া প্রথম ব্যাচে রাহুল দ্রাবিড়ের নেতৃত্বে একজন সাপোর্ট স্টাফ ছাড়াও স্পিনার রবিচন্দ্রন অশ্বিন এবং অক্ষর প্যাটেল এবং অলরাউন্ডার শার্দুল ঠাকুর অন্তর্ভুক্ত রয়েছে। ৭ থেকে ১১ জুন ওভালে WTC ফাইনাল খেলা হবে।

 

Exit mobile version