Site icon The News Nest

ভক্তের সঙ্গে লুকোচুরি খেলা মাহির, ভাইরাল ভিডিও

chennai 605779ec 3bfd 11e8 80b2 0257d29a997a

চেন্নাই: দেখে বোঝার উপায় নেই, নেহাতই একটি প্র্যাকটিস ম্যাচ খেলছে চেন্নাই সুপার কিংস। গ্যালারিজুড়ে ‘ধোনি… ধোনি’ রব। ঠিক সেই সময়ই ধোনি ম্যানিয়ায় আক্রান্ত এক ভক্ত ঢুকে পড়লেন মাঠের ভিতর। তাঁকে দেখে প্রথমে বোলার বালাজির পিছনে লুকানোর চেষ্টা করেন ধোনি। তারপরই মাঠের মধ্যে ছুটতে শুরু করেন। পিছন পিছন দৌড়াচ্ছেন সেই ভক্তও। শেষমেশ গ্রাউন্ড স্টাফরা ওই সমর্থককে ধরে ফেললে তাঁর সঙ্গে হাত মেলান চেন্নাই অধিনায়ক। সেই দৃশ্যের ভিডিওই সোশ্যাল সাইটে পোস্ট করেছে চেন্নাই ফ্র্যাঞ্চাইজি।

বিশ্বকাপের পরই ব্যাট তুলে রাখতে পারেন৷ সেক্ষেত্রে ধোনির কেরিয়ারে এটাই সম্ভবত শেষ আইপিএল৷ তাই ‘থালাইভা’ ঘরে ফিরতে ফ্যানদের মধ্যে মাহিকে ঘিরে আবেগের বিস্ফোরণ৷ ২৩ মার্চ চেন্নাইয়ে ধোনি বনাম কোহলির ডুয়েল দিয়ে শুরু হচ্ছে এবারের আইপিএল৷আইপিএলের ওপেনিং ধামাকায় ধোনি ম্যাজিক দেখতে চেন্নাইয়ে চিদাম্বরম স্টেডিয়ামের বাইরে ফ্যানেদের টিকিট কাটার লম্বা লাইনের ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলে দিয়েছে৷ এবার সুপার কিংসের প্রস্ততি ম্যাচ দেখতে গ্যালারি মাতাল প্রায় ১২ হাজার সমর্থক৷ রবিবার ছুটির দিনে প্রস্ততিতে ধোনির ব্যাটিং দেখতে দর্শকের উৎসাহ ছিল তুঙ্গে৷ ধোনি প্রস্তুতিতে নামতেই থালাইভার জন্য দ্বিগুণ চিৎকারে গ্যালারি মাতিয়ে দেন ১২ হাজার দর্শক৷ ধোনিকে ঘিরে আবেগের এই বিস্ফোরণের ছবিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল৷

মাঠ এবং মাঠের বাইরে মজা করতে বরাবরই ভালোবাসেন মহেন্দ্র সিং ধোনি। দিন কয়েক আগে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজেও এমন দৃশ্য দেখা গিয়েছিল। মাঠে ঢুকে পড়া ভক্তকে ধরা না দিয়ে ছুটেছিলেন ধোনি। আর এবয়সেও তিনি এতটাই ফিট যে তাঁকে ধরতে পারেননি সেই ফ্যান। তবে ফ্যানের ইচ্ছাপূরণ করে তাঁকে জড়িয়ে ধরেছিলেন ধোনি।

Exit mobile version