২ জিবি ডেটা প্ল্যান খুঁজছেন? জেনে নিন কোন রিচার্জে লাভবান হবেন আপনি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

২ জিবি ডেটা প্ল্যান খুঁজছেন? এখানে এয়ারটেল, রিলায়েন্স জিও এবং ভোডাফোন-আইডিয়া থেকে দেওয়া প্ল্যানের তালিকা রয়েছে যা প্রতিদিন ২ জিবি ডেটা দেয়। ৬৯৯ টাকার রিচার্জ প্ল্যানে ৮৪ দিনের মেয়াদে আসে। এটি প্রতিদিন ২ জিবি ডেটা, ১০০ এসএমএস এবং বিভিন্ন নেটওয়ার্কে সীমাহীন কলিং-এর সুবিধা পাবে। ডাবল ডেটা সুবিধার অফারের আওতায় ব্যবহারকারীরা ২ জিবি দৈনিক ডেটার পরিবর্তে রোজ ৪ জিবি ডেটা পেতে পারেন।

আরও পড়ুন : প্রথম উইকেটরক্ষক হিসেবে অনন্য নজির কামরান আকমলের, পিছনে ধোনি-গিলক্রিষ্টরাও

ভোডাফোন-আইডিয়ার ২৯৯ টাকার রিচার্জ প্ল্যানের বৈধতা ২৮ দিন। প্রতিদিন ২ জিবি ডেটা পাওয়া যাবে।  গ্রাহকরা এই প্ল্যানের আওতায় সমস্ত অপারেটরকে সীমাহীন ভয়েস কলিং এবং বিনামূল্যে ১০০ টি এসএমএস এর সুবিধা দেবে। ভোডাফোন-আইডিয়ার ৪৪৯ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান ৫৬ দিনের মেয়াদের মধ্যে গ্রাহকদের প্রতিদিন ২ জিবি করে ডেটা দেয়। ডাবল ডেটা সুবিধা অফারের আওতায় ৪ জিবি ডেটা প্রতিদিন (প্রতিদিন 2 জিবি ডেটার পরিবর্তে) নিতে পারবেন। এই প্যাকের আওতায় ব্যবহারকারীরা প্রতিদিন বিনামূল্যে ১০০ এসএমএস, আনলিমিটেড কলিং এবং ভোডাফোন প্লে এবং zee 5 অ্যাপের সাবস্ক্রিপশন পাবেন।

রিলায়েন্স জিও ২৪৯ টাকার রিচার্জ প্ল্যানে প্রতিদিন ২ জিবি করে ফোর জি গতিতে ইন্টারনেট ব্যবহার করা যায়। যার সঙ্গে, আপনি সীমাহীন Jio থেকে Jio ভয়েস কলভয়েস কল এবং ১০০০ মিনিটের অফ-নেট কল সহ ২৮ দিনের জন্য মোট ৫৬ জিবি ডেটা পাবেন। এছাড়াও, ব্যবহারকারীরা প্রতিদিন নিখরচায় ১০০ এসএমএস এবং মাই জিও অ্যাপ্লিকেশনগুলির অ্যাক্সেসের মধ্যে JioTV, JioCinema-র সুবিধা পাবেন।

এয়ারটেলের ৪৪৯ টাকার রিচার্জ প্ল্যানে ৫৬ দিনে মেয়াদে পাওয়া যাবে ২ জিবি ডেটা সঙ্গে বিভিন্ন নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং ১০০ টি দৈনিক এসএমএস এর সুবিধা।   এয়ারটেল ৬৯৮ টাকা রিচার্জ প্ল্যান ৮৪ দিনের জন্য বৈধ। সঙ্গে প্রতিদিন ২ জিবি ডেটা, সীমাহীন কলিং সুবিধা এবং ১০০ টি দৈনিক এসএমএস পাবেন।

আরও পড়ুন : পুজোর আগেই কী চালু ? লোকাল ট্রেন চালাতে রাজি কেন্দ্র , চিঠি বাংলাকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest