Site icon The News Nest

২ জিবি ডেটা প্ল্যান খুঁজছেন? জেনে নিন কোন রিচার্জে লাভবান হবেন আপনি

WhatsApp Image 2020 10 15 at 15.18.28

২ জিবি ডেটা প্ল্যান খুঁজছেন? এখানে এয়ারটেল, রিলায়েন্স জিও এবং ভোডাফোন-আইডিয়া থেকে দেওয়া প্ল্যানের তালিকা রয়েছে যা প্রতিদিন ২ জিবি ডেটা দেয়। ৬৯৯ টাকার রিচার্জ প্ল্যানে ৮৪ দিনের মেয়াদে আসে। এটি প্রতিদিন ২ জিবি ডেটা, ১০০ এসএমএস এবং বিভিন্ন নেটওয়ার্কে সীমাহীন কলিং-এর সুবিধা পাবে। ডাবল ডেটা সুবিধার অফারের আওতায় ব্যবহারকারীরা ২ জিবি দৈনিক ডেটার পরিবর্তে রোজ ৪ জিবি ডেটা পেতে পারেন।

আরও পড়ুন : প্রথম উইকেটরক্ষক হিসেবে অনন্য নজির কামরান আকমলের, পিছনে ধোনি-গিলক্রিষ্টরাও

ভোডাফোন-আইডিয়ার ২৯৯ টাকার রিচার্জ প্ল্যানের বৈধতা ২৮ দিন। প্রতিদিন ২ জিবি ডেটা পাওয়া যাবে।  গ্রাহকরা এই প্ল্যানের আওতায় সমস্ত অপারেটরকে সীমাহীন ভয়েস কলিং এবং বিনামূল্যে ১০০ টি এসএমএস এর সুবিধা দেবে। ভোডাফোন-আইডিয়ার ৪৪৯ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান ৫৬ দিনের মেয়াদের মধ্যে গ্রাহকদের প্রতিদিন ২ জিবি করে ডেটা দেয়। ডাবল ডেটা সুবিধা অফারের আওতায় ৪ জিবি ডেটা প্রতিদিন (প্রতিদিন 2 জিবি ডেটার পরিবর্তে) নিতে পারবেন। এই প্যাকের আওতায় ব্যবহারকারীরা প্রতিদিন বিনামূল্যে ১০০ এসএমএস, আনলিমিটেড কলিং এবং ভোডাফোন প্লে এবং zee 5 অ্যাপের সাবস্ক্রিপশন পাবেন।

রিলায়েন্স জিও ২৪৯ টাকার রিচার্জ প্ল্যানে প্রতিদিন ২ জিবি করে ফোর জি গতিতে ইন্টারনেট ব্যবহার করা যায়। যার সঙ্গে, আপনি সীমাহীন Jio থেকে Jio ভয়েস কলভয়েস কল এবং ১০০০ মিনিটের অফ-নেট কল সহ ২৮ দিনের জন্য মোট ৫৬ জিবি ডেটা পাবেন। এছাড়াও, ব্যবহারকারীরা প্রতিদিন নিখরচায় ১০০ এসএমএস এবং মাই জিও অ্যাপ্লিকেশনগুলির অ্যাক্সেসের মধ্যে JioTV, JioCinema-র সুবিধা পাবেন।

এয়ারটেলের ৪৪৯ টাকার রিচার্জ প্ল্যানে ৫৬ দিনে মেয়াদে পাওয়া যাবে ২ জিবি ডেটা সঙ্গে বিভিন্ন নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং ১০০ টি দৈনিক এসএমএস এর সুবিধা।   এয়ারটেল ৬৯৮ টাকা রিচার্জ প্ল্যান ৮৪ দিনের জন্য বৈধ। সঙ্গে প্রতিদিন ২ জিবি ডেটা, সীমাহীন কলিং সুবিধা এবং ১০০ টি দৈনিক এসএমএস পাবেন।

আরও পড়ুন : পুজোর আগেই কী চালু ? লোকাল ট্রেন চালাতে রাজি কেন্দ্র , চিঠি বাংলাকে

Exit mobile version