Chengiz: Tollywood actor Jeet’s new film Chengiz will have a simultaneous Bengali and Hindi release

Chengiz: ইদে মুক্তি পাচ্ছে জিতের ‘চেঙ্গিজ’, নতুন ইতিহাস তৈরির পথে অভিনেতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জিৎ মানেই বড় পদক্ষেপ। জিৎ মানেই ‘লার্জার দ্যান লাইফ’। ‘চেঙ্গিজ’ ছবিতেও সেটাই করলেন তিনি। এ বছরের ইদ সলমন খানের সঙ্গে ভাগ করে নিচ্ছেন তিনি। এপ্রিলের ২১ তারিখ মুক্তি পাচ্ছে তাঁর বহু প্রতীক্ষিত এই ছবি। এবং এই ছবি দিয়েই বলিউডে প্রথম পা রাখতে চলেছেন নায়ক। কী ভাবে? বাংলার পাশাপাশি হিন্দিতে ডাব হয়েছে। টলিউডের সঙ্গে বলিউডও ‘চেঙ্গিজ’ দেখতে পাবে!

সাধারণত বাংলা ভাষায় মুক্তি পাওয়ার কিছু দিন পর টলিপাড়ার ছবি হিন্দি ভাষায় মুক্তি পায়। কিন্তু এই প্রথম কোনও বাংলা ছবি একই সঙ্গে বাংলা এবং হিন্দিতে মুক্তি পেতে চলেছে এবং একই দিনে। মঙ্গলবার সকালে এই মর্মে নির্মাতারা সমাজমাধ্যমে একটি পোস্ট করেছেন। ওই পোস্টে লেখা হয়েছে, ‘‘এটা ঘোষণা করতে পেরে আমরা উচ্ছ্বসিত যে, ‘চেঙ্গিজ়’ই প্রথম বাংলা ছবি যেটা বাংলার পাশাপাশি হিন্দিতেও মুক্তি পাবে।’’

আরও পড়ুন: MC Stan: লাগাতার ‘জয় শ্রী রাম’, মঞ্চে উঠে হুমকি বজরং দলের! বাতিল ‘বিগ বস’ বিজেতার সঙ্গীতানুষ্ঠান

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

এই ছবির প্রযোজক জিতের প্রযোজনা সংস্থা (গ্রাসরুট এন্টারটেনেমন্ট)। এই প্রসঙ্গে প্রযোজনা সংস্থার এক আধিকারিক আনন্দবাজার অনলাইনকে বললেন, ‘‘আমরা খুব খুশি। হিন্দিতে আলাদা করে ডাবিং করেই ছবিটি রিলিজ় করা হবে।’’ অর্থাৎ এই রাজ্যের পাশাপাশি দেশের অন্যান্য বেশ কিছু রাজ্যেও হিন্দিতে মুক্তি পাবে ‘চেঙ্গিজ়’। তবে কোন কোন রাজ্য বা প্রেক্ষাগৃহের সংখ্যা এখনও চূড়ান্ত হয়নি।

জিতের এই নতুন ছবির প্রেক্ষাপট নয়ের দশকের কলকাতা। সেই সময়ের শহরের কিছু ঘটনাই ফুটিয়ে তোলা হয়েছে ছবির গল্পে। কলকাতার নানা জায়গাতে শুরু হয়েছে ছবির শুটিং। ‘চেঙ্গিজ’-এ জিতের বিপরীতে থাকছেন ‘প্রেমটেম’ খ্যাত অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেতা রোহিত রায়, শতাফ ফিগারকে। জিৎ, গোপাল মদনানি ও অমিত জুমরানির প্রযোজনায় তৈরি হয়েছে ‘চেঙ্গিজ’। ছবিটি পরিচালনা করছেন রাজেশ গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুন: Ranveer Singh: ইভেন্টে গিয়ে মাটি থেকে ময়লা তুললেন রণবীর,ধেয়ে এল কটাক্ষ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest