‘অভিষেক বচ্চন আমার স্বামী’, বিয়ের আগের রাতে দাবি করেছিলেন জাহ্নবী!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: একদিন আগেই বিবাহিত জীবনের তেরো বছর পার করলেন অভিষেক বচ্চন এবং ঐশ্বর্যা রাই বচ্চন। সুখী এই যুগলের বিয়ের ঠিক আগের দিন ঘটেছিল এমন একটি ঘটনা, যা রাতারাতি উঠে আসে পেজ থ্রি- র শিরোনামে। অভিষেক বচ্চন নাকি বিবাহিত, দাবি করেছিলেন এক অভিনেত্রী।

১৯ এপ্রিল, ২০০৭। জাহ্নবী কপূর হঠাৎ করেই মিডিয়ার সামনে দাবি করে বসে্‌ অভিষেকই নাকি তাঁর স্বামী। প্রায় দু’বছর ধরে ডেট করার পর বিয়ে করেছেন তাঁরা। না না, শ্রীদেবী এবং বণি কপূরের মেয়ে জাহ্নবী কপূর নয়। এই জাহ্নবী বলিউডে পার্শ্বচরিত্রে কাজ করতেন। অভিষেক বচ্চন অভিনীত ‘দশ’ সিনেমাতে একটি গানে ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসেবে কাজ করেছিলেন জাহ্নবী।

image

আরও পড়ুন: কারখানা খুলতেই চুম্বন প্রতিযোগিতার আয়োজন, সোশ্যাল মিডিয়াতে নিন্দার ঝড়

জাহ্নবীর দাবি ছিল, তাঁর সঙ্গে জুহুতে নিয়মিত দেখা করতেন অভিষেক। তাঁকে নাকি সিঁদুরও পরিয়েছিলেন অভিষেক। ছিল শারীরিক সম্পর্কও। কিন্তু আচমকাই নাকি জাহ্নবীকে ঠকিয়ে ঐশ্বর্যাকে বিয়ে করার সিদ্ধান্ত নেন জুনিয়র বচ্চন। টুইস্টের এখানেই শেষ নয়। ‘প্রতীক্ষা’-য় বসেছিল অ্যাশ এবং অভির বিয়ের আসর। তার সামনে গিয়েই হাত কেটে আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন সেই উঠতি অভিনেত্রী।

অভিষেকের নামে পুলিশে অভিযোগ জানাতেও গিয়েছিলেন তিনি, কিন্তু আত্মহত্যার চেষ্টা করার জন্য উল্টে তাঁর বিরুদ্ধেই জমা পড়েছিল এফআইআর।বচ্চন পরিবারের মত প্রভাবশালী এক পরিবারের বিরুদ্ধে এ হেন অভিযোগে তখন তোলপাড় বি-টাউন। জাহ্নবীকে প্রমাণ দেখানোর জন্য বলা হলে তিনি কী বলেছিলেন জানেন? তিনি বলেছিলেন, “যখন তুমি কাউকে মন থেকে ভালবাস, তার প্রমাণ দেখানোর দরকার পড়ে না।

image

অভিষেকের ও তাঁর বিয়ের কোনও প্রমাণ দেখানোর কথা বলা হলেও তিনি এড়িয়ে যান। সাময়িক ভাবে ধাক্কা লাগলেও পরে সবাই বুঝে যান, এ সবই হেডলাইন কাড়ার চেষ্টা। অ্যাশ এবং অভিষেকের বিয়েও মহা ধুমধামের সঙ্গে সম্পন্ন হয়। পরে জনপ্রিয় রিয়ালিটি শো বিগ বসের ১১ তম সিজনে অংশ নিতে দেখা গিয়েছিল জাহ্নবীকে

আরও পড়ুন: গেন্দা ফুল: এবার হিনা খানের শরীরী হিল্লোলে কাত নেটদুনিয়া, দেখুন ভিডিও

Gmail 2

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest