স্বামীকে চেনে বেঁধে কুকুরের মতো রাস্তায় ঘোরাল স্ত্রী! কারণ শুনলে হাঁ হয়ে যাবেন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনার নতুন স্ট্রেন নিয়ে আতঙ্ক বাড়ছেই। বিশ্বের বহু দেশে নতুন করে জারি হয়েছে লকডাউন (Lockdown)। কঠোর হয়েছে কোভিডবিধি (Covid-19)। এই পরিস্থিতিতে বাইরে ঘোরার জন্য অদ্ভুত কাজ করে বসলেন কানাডার (Canada) এক মহিলা।নিজের স্বামীকেই কুকুরের মতো চেন দিয়ে বেঁধে রাস্তায় ঘুরলেন তিনি !

শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। নেটদুনিয়াতেও রীতিমতো ভাইরাল এই ছবি। তবে এই কাণ্ড করে রেহাই পাননি তিনি।এ ধরনের কাজের জন্য তাঁকে এবং তাঁর স্বামীকে ৩ হাজার ডলার জরিমানা করা হয়।উভয়কেই  ১৫০০ ডলার করে  দিতে হয়

আরও পড়ুন: ‘কাশ্মীরের পরিস্থিতি অত্যন্ত উদ্বেগজনক’, ব্রিটেনের মন্ত্রীর মন্তব্যে অস্বস্তিতে দিল্লি

কিন্তু তারা এমনটা করলেন কেন ? নিশ্চয় তা ভাবছেন। তাহলে আসল ব্যাপারে আসা যাক। ঘটনাটি কানাডার কুইবেক (Quebec) শহরের। যেখানে নতুন করে করোনা সংক্রমণ চিন্তা বাড়িয়েছে স্থানীয় প্রশাসনের। ফলে রাত আটটার পর সেখানে জারি থাকছে কারফিউ। তবে এই সময় যে কেউ নিজের পোষ্যকে নিয়ে রাস্তায় ঘুরতে বেরতে পারেন, সেক্ষেত্রে ছাড় আছে।

অভিযুক্ত মহিলা বাইরে বেরনোর জন্য ফন্দি আঁটছিলেন। আর তাতেই এমন কাণ্ড! স্বামীর সঙ্গে বাইরে বেরনোর জন্য তাঁকেই কুকুরের চেন পরিয়ে দু’জনে রাস্তায় ঘুরতে বের হন ।শেষরক্ষা অবশ্য হয়নি।এক পুলিশ আধিকারিক ওই মহিলাকে আটক করে। তিনি এইভাবে একজনকে চেন দিয়ে বেঁধে বাইরে নিয়ে যাচ্ছেন কেন তা জিজ্ঞাসা করে পুলিশ।

তারা জানান করোনার কারণে জারি হওয়া কারফিউয়ের জন্যই তাঁরা এমন কাজ করেছেন। আপাতত সোশ্যাল মিডিয়ায় এই খবর ভাইরাল। মহিলার এহেন কাণ্ড দেখে অবাক নেটিজেনরা।যেহেতু কুকুর নিয়ে বাইরে যাবার ব্যাপারে চার দেওয়া হয়েছে, তাই তিনি স্বামীকে কুকুরের মত করে চেন দিয়ে বেঁধে বাইরে বের হয়েছিলেন। অনেকের ধারণা তারা সোশ্যাল সাইট এবং মিডিয়ার দৃষ্টি আকর্ষণ করতেই এই কাজ করেছেন। তবে জরিমানার টাকা খুশি মনেই দিয়েছে ওই দম্পতি।

আরও পড়ুন: Republic Day 2021: মুক্তিযুদ্ধের স্বর্ণজয়ন্তী, দিল্লিতে প্রথমবার প্যারেড বাংলাদেশ সেনার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest