Site icon The News Nest

মেয়ের নগ্ন ছবি পাঠিয়ে কিশোরকে উত্তেজিত করার চেষ্টা, সাজা হল মায়ের

sex chat

নিজের মেয়ের নগ্ন ছবি এক কিশোরকে পাঠাত মা। সেই ছবি দেখিয়ে উত্তেজিত করার চেষ্টা হত। কিন্তু শেষ পর্যন্ত সব ধরা পড়ে যাওয়ায় ৩৫ বছরের জেল হল আমেরিকার ফিলাদেলফিয়ার বাসিন্দা অভিযুক্ত মা লিন্ডা পাওলিনি (৪৫)-র ।

অভিযোগ, নিজের মেয়ের ছবি পাঠিয়ে ওই কিশোরকে সে বোঝাতে চেয়েছিল, আসলে সেই ওই কিশোরী। প্রলোভন দেখিয়ে শিশু পর্নোগ্রাফি তৈরিও করিয়ে নিয়েছিল যুবকের থেকে। ছেলেটি বুঝতেই পারেনি যে সে ১৬ বছরেরে কোনও মেয়েকে মেসেজ করছে না।

নিজের ১৬ বছরের মেয়ের ছবি পাঠিয়ে পাওলিনি বোঝাতে চেয়েছিল যে ওই মেয়েটি কিশোরেরে প্রতি আকর্ষণ রয়েছে। কিন্তু পাওলিনির মেয়ে ঘুণাক্ষরেও টের পায়নি এসব। এই ছবি পাঠিয়ে ওই কিশোরের থেকে নগ্ন ছবি, ভিডিও চেয়ে পাঠাতে থাকে অভিযুক্ত মা।

আরও পড়ুন: মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশেই আছি, দিল্লি যাচ্ছি না, জানালেন শতাব্দী

তারপর অনলাইন ভিডিও চ্যাটের সময় মিথ্যা আত্মহত্যার ভয় দেখায়, পাল্টা ওই ছেলেটিও আত্মহত্যার চেষ্টা করে। আদালত জানিয়েছে, খুব ঠাণ্ডা মাথায জঘন্য এক অপরাধ করেছে ওই মহিলা। ওই কিশোরকে নিজের নগ্ন ছবি পাঠাতে বাধ্য করেছে। হিসাব করে দেখা গিয়েছে, শেষ কয়েক মাসের মধ্যে ৫০ হাজার মেসেজ দেওয়া নেওয়া হয়েছে তাদের মধ্যে। পাওলিনি ইনস্টাগ্রামের মাধ্যমে এই নগ্ন ছবি পাঠাত বা চাইত।

পুলিশ জানিয়েছে, মানসিক ভাবে অসুস্থ লিন্ডা পাওলিনি। সেই কারণেই সে এরকম কাণ্ড ঘটিয়েছে। শুধু ওই কিশোর নয়, আরও দু’জনের সঙ্গে সে একই মেসেজ দেওয়া নেওয়া করত। পাওলিনির গতিবিধি তদন্ত করে দেখছে পুলিশ।

আরও পড়ুন: রোজভ্যালি মামলায় ফের গ্রেফতারি, বিদেশে টাকা পাচারের অভিযোগে ধৃত গৌতম কুন্ডুর স্ত্রী শুভ্রা

Exit mobile version