কনেপক্ষের পাতে মাংস কম! বর ও কনেপক্ষের সংঘর্ষ প্রাণ গেল কাকার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চলছিল বৌভাতের অনুষ্ঠান। চারদিকে উৎসবের মেজাজ। সবাই খুশিতে মশগুল। আর তার মাঝেই ঘটে গেল বিপত্তি। অভিযোগ অনুষ্ঠান বাড়িতে খাবারের পাতে মাংস কম দেওয়া হয়েছে। আর তাতেই সংঘর্ষে জড়িয়ে পড়ল বর ও কনে পক্ষ। দিনের শেষে ঘটনায় প্রাণ গেল একজনের। ঘটনাস্থল বাংলাদেশের(Bangladesh) বরিশাল। নিহত ব্যক্তি বরের কাকা বলে জানা যাচ্ছে।

বরিশালের বাবুগঞ্জ উপজেলার দক্ষিণ রফিয়াদি গ্রামের বাসিন্দা মোতাহার মীর। তাঁর ছেলে সজীব মীরের সঙ্গে বরিশালের কাউনিয়া সাবান ফ্যাক্টরি এলাকার আবুল কালাম হাওলাদারের মেয়ে রুনা বেগমের বিয়ে হয় ২ দিন আগে। স্বামীর সঙ্গে শ্বশুরবাড়িতে যান নববধূ। মঙ্গলবার সেখানে আয়োজন করা হয়েছিল বউভাতের অনুষ্ঠানের। যথাসময়ে হাজির হয়েছিলেন নিমন্ত্রিতরা।

আরও পড়ুন:  নির্ভয়াকাণ্ডের ছায়া উত্তরপ্রদেশে, যৌনাঙ্গে রড ঢুকিয়ে পাঁজর ভেঙে খুন গণধর্ষিতাকে

রুনার বাপের বাড়ি থেকে এসেছিলেন ৪৮ জন। জানা গিয়েছে, খেতে বসে তাঁরা অভিযোগ করেন কয়েকজনকে কম মাংস দেওয়া হয়েছে। এমনকী পরবর্তীতে চাইলেও দেওয়া হয়নি। এই নিয়ে বরপক্ষের সঙ্গে কথা-কাটাকাটি শুরু হয় কনেপক্ষের। ক্রমে তা হাতাহাতিতে পরিণত হয়। দু’পক্ষের সংঘর্ষে গুরুতর জখম হন বরের কাকা আজহার মীর। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

পরিস্থিতি ক্রমে নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত আধিকারিক জাহিদ বিন আলম জানান,  লাঠির আঘাতে মৃত্যু হয় আজহার মীরের। ঘটনাস্থলেই প্রাণ হারান। তবে এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। কোনও মামলাও দায়ের হয়নি।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন আলম বলেন, “এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। পুলিশ দেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।”এহেন ঘটনায় স্বাভাবিকভাবেই ম্লান হয়ে গিয়েছে বিয়েবাড়ির আনন্দ।

আরও পড়ুন: পশ্চিমী ঝঞ্ঝার ধাক্কায় মুখ লুকোচ্ছে শীত, বাড়ছে সর্দি, কাশি, জ্বরের সম্ভাবনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest