বৃষ্টিতে ভিজে তালে তাল মেলালেন ‘ইরাবতী’, ভাইরাল হল মনামীর নাচ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: লকডাউনে নিজেদেরে ব্যস্ত রাখার নানান উপায় খুঁজে নিয়েছেন তারকারা। ঘরবন্দি দশাতেও ভক্তদের মন ভালো করবার কোনও সুযোগ হাতছাড়া করছেন না তাঁরা। ব্যতিক্রম নন, ছোটপর্দার ইরাবতী মানে মনামী ঘোষও। নায়িকা যে নাচতে ভীষণ ভালোবাসেন একথা কারুরই অজানা নয়। রীতিমতো নাচের প্রশিক্ষণ রয়েছে মনামীর। গৃহবন্দির এই সময়ে শ্যুটিং নেই, তাই নাচে মন দিয়েছেন ইরা।

১৯৯৯ সালে মুক্তি পেয়েছিল সুভাষ ঘাই নির্দেশিত সুপারহিট ছবি তাল ৷ অক্ষয় খান্না, ঐশ্বর্য রাই বচ্চন ও অনিল কাপুরের অভিনয়ে এক জমাটি ছবি উপহার পেয়েছিল দর্শক ৷বিভিন্ন ঘাত প্রতিঘাতে ভরপুর তাল ছবির প্রতিটি গান অত্যন্ত ভাল ৷ এআর রহমানের সুরে এক অনবদ্য পরিবেশ ও ভাললাগা সৃষ্টি হয়েছে ৷ আজ থেকে ২ দশক আগের গানে আজও নেচে ওঠেন সবাই ৷ এই গানেও আর পাঁচজনের মত নেচে উঠেছেন টালিগঞ্জের অন্যতম পরিচিত মুখ মনামী ঘোষ ৷ অলকা ইয়াগনিক ও উদিত নারায়ণের গাওয়া সুপারহিট গানে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন তিনি৷

আরও পড়ুন: মানসিক স্বাস্থ্য নিয়ে WHO প্রধানের সঙ্গে আলোচনা বাতিল, ক্ষুব্ধ দীপিকা পাড়ুকোন

একনজরে দেখে নেওয়া যাক সেই সুপার ভাইরাল ভিডিওটি ৷

https://www.instagram.com/p/B_SdN6kDSht/

বাংলায় সবে গ্রীষ্মের আগমন ঘটেছে, যদিও কালবৈশাখীর সুবাদে বৃষ্টির দেখা মিলেছে কিন্তু বর্ষা আসতে আরও কিছু দেরি। তবে বর্ষার আবগাহনে ডুব দিলেন ছোটপর্দার ইরাবতী। সাদা লেহেঙ্গা-চোলিতে তাল সে তাল মেলালেন নায়িকা। নেটদুনিয়ায় মনামীর শরীরী হিল্লোল এখন ঝড় তুলেছে।

আরও পড়ুন: লকডাউনে নাচের ভিডিও শেয়ার করলেন কিয়ারা, ভাইরাল হল মুহূর্তে

Gmail 2

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest