ভেজা ছবিতে উষ্ণতা বাড়ালেন স্বস্তিকা, লিখলেন, ‘দয়া করে আমার প্রেমে পড়ে যেও না’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গত ২ দিনে অবিরাম বর্ষণ মুখর দিনে প্রকৃতির তাপমাত্রা অনেকটাই কমে গিয়েছে। একটু ঠান্ডার আমেজ উপভোগ করছে বর্ষাবিলাসি বাঙালি। সেই সেই সময় বলা খানিকটা সাম্য এনে দিলেন তাপমাত্রায়। বর্ষা যেমন তাপমাত্রা কমায়, তেমন বাড়াতেও পারে। বিশ্বাস হচ্ছে না? তা হলে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) – এর সোশ্যাল পোস্টে চোখ রাখুন। আলাদা করে বলার প্রয়োজন নেই, এই অভিনেত্রীর বছরের পর বছর ধরে বাঙালি পুরুষের মনে শিহরণ তুলে চলেছেন। তারই সম্প্রতিক নমুনা দেখা গেল তাঁর সোশ্যাল পোস্টেও।

বৃহস্পতিবার ইনস্টায় নিজের এই ফোটো শেয়ার করেছেন অভিনেত্রী। যেন সদ্য স্নান সেরে বেরিয়েছেন। স্নিগ্ধতার পাশাপাশি আবেদন খেলা করছে তাঁর চোখেমুখে। মণির সবুজ রং, গোলাপি পেলব ঠোঁট, নাকচাবি, গলার হার– সব কিছুই যেন চোখ টানছে আরও। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া এই ছবি উপভোগ করেছেন নেট-নাগরিকরাও। ছবি জুড়ে লাইক আর কমেন্টের বন্যা।

আরও পড়ুন: ‘ইচ্ছেনদী’-র ৬ বছর! আবেগে ভাসলেন বিক্রম – শোলাঙ্কি

ছবির ক্যাপশনে শেক্সপিয়রের জনপ্রিয় লেখাকে কোটেশন হিসেবে ব্যবহার করেছেন স্বস্তিকা। স্বস্তিকা লিখছেন, “I pray you, do not fall in love with me, For I am falser than vows made in wine…” (William Shakespeare; As You Like It – Act 3, Scene 5)। অর্থাৎ, আমি প্রার্থনা করি, আমার প্রেমে পড়ো না, কারণ মদ্যপানের পর করা শপথের চেয়েও আমি বেশি ঝুঠো…তবে সবচেয়ে যা নজর কেড়েছে তা হল অভিনেত্রীর ছবিতে কৌতূকাভিনেতা মীরের মন্তব্য। গুলজারের একটি শায়েরির চার লাইন লিখে মীরের মত, ‘না জেনেই তোর উদ্দেশে লিখে গিয়েছেন তিনি’।

প্রসঙ্গত, খুব শীঘ্রই নেটফ্লিক্স অরিজিনাল ফিল্ম ‘কোয়ালা’য় দেখা যাবে এই বাঙালি অভিনেত্রীকে।। ছবিটি পরিচালনা করছেন অন্বিতা দত্ত। ছবিতে স্বস্তিকা ছাড়াও রয়েছেন তৃপ্তি দিমরি, ইরফান পুত্র বাবিল খান, সিদ্ধার্থ দিওয়ান-সহ বেশ কিছু চেনা মুখ।

আরও পড়ুন: গায়ে নেই পোশাক! টুপি দিয়ে সারা শরীর ঢেকে গ্রীষ্মকে স্বাগত সানির

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest