Site icon The News Nest

বর হীন বিয়ে ছবি শেয়ার করতেই চরম ট্রোলের শিকার ‘ড্রামা কুইন’ রাখি

rakhi marriage

ওয়েব ডেস্ক: দীর্ঘ জল্পনা, কল্পনা এবং গুজবের অবসান ঘটিয়ে গত বছর ৫ অগস্ট অবশেষে গসিপ কন্যে স্বীকার করলেন যে তিনি বিয়ে করেছেন। এক প্রবাসী ভারতীয় ব্যবসায়ীর সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন রাখি সাওয়ান্ত। তার পর পরই বিবাহিত রাখির কিছু ছবি ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়।

রাখি নিজেই তাঁর ইন্সটাগ্রাম থেকে হানিমুনের কিছু ছবি শেয়ার করেছিলেন। সেখানেই তিনি বিয়ের খবর জানান। যদিও হানিমুনে কোথায় গিয়েছেন তা জানাননি অভিনেত্রী। সম্প্রতি ফের ইনস্টাগ্রামে তাঁর হিন্দু রীতিতে বিয়ের বেশ কিছু ছবি শেয়ার করেছেন রাখি। সেখানেও প্রতিটি ছবিতে বরের অংশ ক্রপ করা রয়েছে। আর তা দেখেই ভক্তদের প্রশ্ন, ‘বিয়ের ছবিতে বর নেই কেন?’, অনেকের আবার বক্তব্য, ‘বলেছিলেন বিদেশি বর, হাত তাহলে ভারতীয়দের মতো কালো কেন?’

আরও পড়ুন:  বিরাটের মন ভালো করতে ‘দাওয়াই’ দিলেন অনুষ্কা, ভাইরাল মজার ভিডিয়ো

ভক্তরা রাখির কাছে বার বার রিতেশের ছবি দেখতে চাইলেও, তিনি কখনও স্বামীর ছবি প্রকাশ্যে আনেনি। এবার করোনা ভাইরাসের জেরে যখন লকডাউন চলছে, সেই সময় আচমকাই রিতেশের এক ঝলক নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন রাখি। তবে রিতেশের ছবি আপলোডের কয়েক মুহূর্তের মধ্যে তা ফের সরিয়ে দেন রাখি। তবে আংটি বদলের পর তাঁর হাতের পাশে রিতেশের হাত রেখে তোলা ছবি রাখি শেয়ার করেন।

রিতেশ নাকি বরাবর ক্যামেরার বাইরে থাকতে চান, সেই কারণে সামনে আসতে চান না। বার বার এমনই দাবি করেন রাখি। কয়েক দিন আগে বিগ বস ১৩-তে গিয়ে নিজের বরের সঙ্গে পরিচয় করাবেন বলে দাবি করেছিলেন রাখি। কিন্তু সেটিও হয়নি।তবে রিতেশের মুখ এখনও ভক্তদের কাছ থেকে লুকিয়েই রেখেছেন রাখি সাওয়ান্ত।

আরও পড়ুন:   করোনার কোপে কান, হতাশ বিশ্ব চলচ্চিত্রপ্রেমীরা

Exit mobile version