Site icon The News Nest

একফ্রেমে অক্ষয় কুমার, অজয় দেবগণ এবং রণবীর সিং, অ্যাকশনে ভরপুর ‘সূর্যবংশী’র ট্রেলারে ধামাকা বলিউড ত্রয়ীর

suriyavanshi

ওয়েব ডেস্ক: ভয়ানক জঙ্গি হামলা হতে চলেছে মুম্বই শহরে। বাণিজ্য নগরীকে নিরাপদে রাখার দায়িত্বভার পড়েছে অক্ষয় কুমারের কাঁধে। নিজের টিমের সাহায্যে লস্করের স্লিপার সেলকে খুঁজে বের করার জন্য মরিয়া অ্যান্টি টেরর স্কোয়াডের দক্ষ অফিসার অক্ষয়। কীভাবে একের পর এক খতরনাক জঙ্গিকে নিকেষ করবেন অক্ষয় এবং তাঁর টিম তাই নিয়েই সিংহম সিরিজের তৃতীয় ছবি ‘সূর্যবংশী’। রিলিজ হয়েছে ছবির ট্রেলার।

একফ্রেমে অক্ষয় কুমার, অজয় দেবগণ এবং রণবীর সিং-এর থেকে বাড়তি চাওয়া বোধহয় এক বলিউড ভক্তর কাছে আর কিছুই হতে পারে না। আর সঙ্গে যদি থাকেন ক্যাটরিনা কাইফ,তাহলে তো সোনায় সোহাগা। এই স্বপ্নপূরণ হচ্ছে পরিচালক রোহিত শেট্টির সুবাদে, সৌজন্যে পরিচালকের নতুন ছবি সূর্যবংশী। সোমবার প্রকাশ্যে এল বহুপ্রতীক্ষিত ছবির ট্রেলার। অক্ষয়-ক্যাটরিনা জুটির এই ছবিতে ক্যামিও অ্যাপিয়ারেন্সে থাকছেন ‘সিংঘম’ অজয় দেবগণ এবং ‘সিম্বা’ রণবীর সিং। পুলিশ নির্ভর ছবি তৈরিতে বলিউডের রোহিতের জুরি মেলা ভার। সিংঘম, সিংঘম টু, সিম্বার পর পরিচালকের কপ ইনিভার্সের চার নম্বর ছবি সূর্যবংশী। আর এই ছবির সবচেয়ে বড় চমক হিসাবে নিজের তৈরি তিন পুলিশ চরিত্রকে একসঙ্গে মিলিয়ে দিলেন রোহিত শেট্টি।

দেখুন অ্যাকশনে ভরপুর সূর্যবংশীর ট্রেলার-

এই ছবির সঙ্গে ১০ বছর পর রূপোলি পর্দায় ফিরছেন আক্কি-ক্যাট জুটি। সূর্যবংশীতে অক্ষয়ের স্ত্রীর চরিত্রে রয়েছেন ক্যাটরিনা। শেষবার তিসমার খান (২০১০) ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। নমস্তে লন্ডন, সিং ইজ কিং, ওয়েলকাম ব্যাকের মতো সুপারহিট ছবিতে একসঙ্গে কাজ করেছেন অক্ষয়-ক্যাটরিনা।

‘সূর্যবংশী’র ট্রেলারটি মোট ৪ মিনিট ১৫ মিনিটের। কোনও বলিউড ছবিতে এত বড় ট্রেলার আগে হয়েছে কিনা সন্দেহ। রোহিত শেট্টি পিকচার্স, ধর্মা প্রোডাকশন এবং অক্ষয় কুমারের কেপ অফ গুড ফিল্মসের যৌথ প্রযোজনায় ২৪ মার্চ, মঙ্গলবার এই ছবি মুক্তি পাবে।

Exit mobile version