করোনা যোদ্ধাদের স্যালুট, মুক্তি পেল নতুন করে লেখা ‘তেরি মিট্টি’, দেখুন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: গোটা বিশ্বে আজ ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী ভাইরাস করোনা।ই মারণ ভাইরাসের ওষুধ বের করার জন্য একদিকে গবেষণাগারে বিজ্ঞানীরা অক্লান্ত পরিশ্রম করছেন; অন্যদিকে আক্রান্তদের সেবায় দিনরাত এক করে দিয়েছেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা। ইসব করোনা যোদ্ধারা, যাঁরা সম্মুখে থেকে লড়াই করছেন, তাঁদের শ্রদ্ধার্ঘ্য নিবেদন করলেন অক্ষয় কুমার।

আরও পড়ুন: ওয়েবে ‘পা’ অনুষ্কার, মুক্তি পেল ‘পাতাল লোক’-র রোমহর্ষক টিজার

‘কেশরি’ ছবিতে একটি গান ছিল ‘তেরি মিট্টি’। গানটিতে সুর দিয়েছিলেন অর্কপ্রভ। এই গানেও সেই একই সুর রয়েছে। অক্ষয় কুমার এই গানের ভিডিও তাঁর টুইটারে শেয়ার করে লিখেছেন, ‘‌শুনেছিলাম চিকিৎসকরা ভগবানের রূপ হয়, কিন্তু এই করোনা ভাইরাসের এই যুদ্ধে তাদের দেখেও নিলাম।’‌ তবে টুকটাক বদল হয়েছে গানের কথায়। মনোজ মুনতাসির এই গানের কথা লিখেছেন। 

দেখুন ভিডিও-

করণ জোহারের প্রযোজনায় এই বিশেষ গানটিকে উৎসর্গ করা হয়েছে করোনা যোদ্ধাদের জন্য। যাঁরা দেশের এই মহামারির বিরুদ্ধে অক্লান্ত পরিশ্রম করে চলেছেন। এই বিশেষ গানটি চিকিৎসক ও পুলিশ কর্মীদের উৎসর্গ করা হয়েছে। ২৩ এপ্রিল এই গানের টিজার শেয়ার করে করণ জোহার লিখেছিলেন, ‘‌আমাদের সুরক্ষিত রাখতে তাঁরা লড়াই করছেন এবং তার জন্য আমরা তাঁদের কাছে চিরকৃতজ্ঞ থাকব। মন থেকে তাঁদের প্রতি শ্রদ্ধা’।

আরও পড়ুন: লকডাউন ভেঙে ক্যাটরিনার সঙ্গে সাক্ষাৎ, ধরল পুলিস! গুজবে ফুঁসছেন ভিকি

Gmail 2

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest