আজ ফোকাস-এ

রণবীর-আলিয়ার গোপন চুমুর দৃশ্য ফাঁস!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: বান্ধবী অকাঙ্খা রঞ্জন কাপুরের ছবি ‘গিলটি’র প্রিমিয়ারে গিয়েছিলেন আলিয়া। আর সেখানেই ফাঁস হয়ে গেল রণবীর কাপুরের সঙ্গে তাঁর চুম্বনের দৃশ্য। যদিও প্রিমিয়ারে অবশ্য আলিয়ার সঙ্গে ছিলেন না রণবীর কাপুর। ভাবছেন, তাহলে কীভাবে রণবীর-আলিয়ার চুম্বনের দৃশ্য ফাঁস হতে পারে।

বুধবার যখন ‘গিলটি’র প্রিমিয়ার থেকে আলিয়া বেরিয়ে আসছিলেন তখন তাঁর সঙ্গে ছিলেন মা সোনি রাজদান ও দিদি শাহিন ভাট। পাপারাৎজির ক্যামেরার সামনে পোজও দিলেন তাঁরা। তবে পাপারাৎজির ক্যামেরার ফ্ল্যাশ গিয়ে পড়ল আলিয়ার ফোনে। ফোনের ওয়ালপেপারে জ্বলজ্বল করে উঠল রণবীর-আলিয়ার ঘনিষ্ঠ দৃশ্য (Kiss)।

আরও পড়ুন: ‘আমার স্বামীকে খুন করা হয়েছে’, দাবি তাপস ঘরণী নন্দিনীর

যেখানে রণবীরের পরনে ছিল নীল স্যুট আর আলিয়ার পরনে গোলাপি লেহেঙ্গা। যেটি কিনা তাঁরা আরমান জৈনের (রণবীরের পিসতুতো ভাই) রিসেপশনের অনুষ্ঠানে তাঁরা পরেছিলেন। ছবিটিতে রণবীরের ঠোঁটে ঠোঁট রাখতে দেখা যাচ্ছে আলিয়াকে। যদিও সেটি কিছুটা আঙুল দিয়ে আড়ার করার চেষ্টা করলেন আলিয়া । তবে তাতে বুঝতে বিন্দুমাত্র অসুবিধা হচ্ছে না।

https://www.instagram.com/p/B9VmuKTno86/

 

প্রসঙ্গত, গত বছর Zee সিনে অ্যাওয়ার্ডস-এর মঞ্চে আলিয়াকে প্রকাশ্যে চুমু খেতে গিয়েও অপ্রস্তুত আলিয়া তাঁকে বাধা দেন। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest