লকডাউনের সময় এক ছাদের তলায় রণবীর-আলিয়া, ফাঁস হল ভিডিয়ো

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: করোনার জেরে দেশজুড়ে লকডাউন। থমকে গেছে স্বাভাবিক জীবনযাত্রা। করোনার ত্রাস তাড়া করে বেড়াচ্ছে আম জনতা থেকে তারকা সকলেই। এই কঠিন পরিস্থিতিতে একে অপরের হাতটা শক্ত করে ধরে রেখেছেন রণবীর-আলিয়া। লকডাউনের সময় বলিউডের এই লাভ বার্ডস একসঙ্গেই থাকছেন। শনিবার ইন্টারনেটে সামনে এসেছে তেমনই এক ভিডিয়ো, যেখানে এই জুটিকে আলিয়ার অ্যাপার্টমেন্টের নিচে একসঙ্গে দেখা গেল।

আরও পড়ুন: চাহিদা বাড়লেও করোনা লকডাউনের জেরে বিশ্বে কন্ডোম সঙ্কট

https://www.instagram.com/p/B-R8lwGn9uQ/

পাপারাত্জির ক্যামেরায় লেন্সবন্দি হয়েছেন ঘরবন্দি রণবীর-আলিয়া।। ভিডিয়োয় রণবীরের সারমেয়কে সঙ্গে নিয়ে এই জুটিকে অ্যাপার্টমেন্টের নিচে হাঁটতে দেখা গেছে। শনিবার ইনস্টাগ্রামের দেওয়ালে আলিয়া শেয়ার করে নিয়েছিলেন রণবীরের দুই চারপেয়ে সন্তানের ছবি। আলিয়া নিজেও ভীষণরকম পশুপ্রেমী। তাঁর একটি পোষ্য বিড়াল রয়েছে-এডওয়ার্ড।

আরও পড়ুন: এক্কেবারে বাথটাব থেকে ছবি পোস্ট, করোনাতঙ্কের মধ্যে হট ছবি পোস্ট করলেন প্রিয়াঙ্কা সরকার

এর আগেও আলিয়ার একটি ইনস্টাগ্রাম পোস্টে ইঙ্গিত মিলেছিল লকডাউনে একই সঙ্গে থাকছেন রণবীর-আলিয়া। যে পোস্ট রণবীর-আলিয়ার ব্রেক-আপের জল্পনাতেও জল ঢেলে দিয়েছিল। গত সপ্তাহেই আলিয়া একটি ছবি পোস্ট করেন, যেখানে মুম্বইয়ের পড়ন্ত বিকালকে স্বাগত জানাতে দেখা গিয়েছিল আলিয়াকে। সূর্যাস্তের সময় নিজের ব্যালকনিতে দাঁড়ায়ি দূর আকাশের দিকে একদৃষ্টে চেয়ে আছেন নায়িকা। ক্যাপশনে লিখেছিলেন,’বাড়িতে থাকুন এবং সূর্যাস্ত উপভোগ করুন’! আর এই ছবি তুলে দেওয়ার নেপথ্যের মানুষ হিসাবে সেই পোস্টেই রণবীরের নাম উল্লেখ করেছিলেন আলিয়া। নায়িকা লিখেছিলেন, ‘এই ছবি তুলে দিয়েছে আমার সব সময়ের পছন্দের ফটোগ্রাফার আরকে’।

Gmail 7

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest