৮ জুন বাংলার জন্য ‘ভার্চুয়াল’ সভা অমিত শাহের, জেনে নিন কি কী কী থাকতে পারে ভাষণে

ওয়েব ডেস্ক: আগামী ৮ জুন অমিত শাহ (Amit Shah) বাংলার জনগণের উদ্দেশে ভাষণ দেবেন এক ‘ভার্চুয়াল’ সভায় (virtual Rally)। বিজেপির রাজ্য সভাপতি দিল‌ীপ ঘোষ (Dilip Ghosh) একথা জানিয়েছেন।

দেশজুড়ে বিপজ্জনক পরিস্থিতি তৈরি করেছে নোভেল করোনাভাইরাস। প্রতিদিনই লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্য়া। পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যু। এই পরিস্থিতিতেও রাজনৈতিক তৎপরতা চালিয়ে যেতে অনড় গেরুয়া শিবির।

আরও পড়ুন: আগামিকাল বিকেলে আছড়ে পড়বে নিসর্গ, জেনে নিন স্পিড কত

ক্ষমতায় প্রত্যাবর্তনের প্রথম বছর পূর্তিতে নরেন্দ্র মোদি সরকারের কী কী সাফল্য তা ব্যাখ্যা করবে।তা মানুষকে কাছে তুলে ধরবে তাঁর দল। জানিয়েছেন দিলীপ ঘোষ।

তিনি আরও বলেন, ‘‘এই মুহূর্তে জনসভা নিষিদ্ধ। তাই আমরা সোশ্যাল মিডিয়ায় ভার্চুয়াল সভার দিকে জোর দিচ্ছি। পাঁচদিন ব্যাপী দীর্ঘ প্রচারের প্রথম ভার্চুয়াল সভা হবে ৮ জুন। সাধারণ সভার মতো এই ভার্চুয়াল সভাতেও বক্তারা থাকবেন। এবং ৮ জুনের সভার প্রধান বক্তা হবেন অমিত শাহ। তিনি নয়াদিল্লি থেকে কথা বলবেন ।”

বিজেপি সূত্রের খবর, ভার্চুয়াল সভায় রাজ্য বিজেপির তরফ থেকে কোভিড সঙ্কট ও আমফানের দাপটের মোকাবিলায় তৃণমূল সরকারের ব্যর্থতাকে তুলে ধরা হবে।দিলীপ ঘোষ বলেন ‘‘ওই সভাগুলিতে আমরা তুলে ধরব সমস্যার মোকাবিলায় রাজ্য সরকারের ব্যর্থতাকে। কীভাবে আমাদের দলীয় নেতাদের ত্রাণ নিয়ে যেতে দেওয়া হয়নি। তাঁদের ঘূর্ণিঝড়-বিধ্বস্ত এলাকাগুলিতে ঢুকতে দেওয়া হয়নি।’

রাজনৈতিক মহলের ধারণা বঙ্গ বিজেপি খানিকটা ঝিমিয়ে পড়ছিল। কেন্দ্রের কাছে সে খবর পৌঁছায়। ফলে তাদের ঝিমুনি কাটাতে নিজেই উদ্যোগ নিলেন শাহ। এরকম চলতে থাকলে বিধানসভায় দলকে চাঙ্গা করা মুশকিল হবে. সে কারণেই ভার্চুয়াল সভা করে তিনি কর্মীদের ভোকাল টনিক দিতে চায়ছেন।

আরও পড়ুন: করোনা চিকিৎসায় ভারতে ব্যবহার হবে Remdesivir, অনুমোদন ওষুধ নিয়ন্ত্রক সংস্থার

Gmail