মোমের আলোয় উদ্ভাসিত ভারত! ‘ভুয়ো’ ছবি পোস্ট করে ফের ট্রোল হলেন অমিতাভ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: টুইটারে ‘ভুয়ো’ ছবি শেয়ার করে ফের আলোচনার কেন্দ্রবিন্দুতে অমিতাভ বচ্চন। রবিবার রাত ন’টায় ন মিনিটের জন্য ‘প্রদীপ জ্বালানোর’ কর্মসূচীতে যোগ দেওয়ার আহ্বান জানিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই উদ্যোগে শামিল হয়েছিল গোটা বচ্চন পরিবার। এরপর রাতে বিগ বি টুইটারে একটি ছবি শেয়ার করে নেন, যেখানে অন্ধকারময় বিশ্বের মানচিত্রে আলোকজ্জ্বল ভারতের ছবি ধরা পড়েছে। ‘যখন গোটা বিশ্ব অন্ধকারে নিমজ্জিত তখন ভারত আলোকজ্জ্বল’ লেখা এই টুইটটি রিটুইট করেন অমিতাভ। লেখেন, ‘গোটা বিশ্ব দেখছে.. আমরা এক’।

ওই ছবি শেয়ারের পরই সমালোচনার মুখে পড়তে শুরু করেন বিগ বি।কেউ বলতে শুরু করেন, হোয়াটস অ্যাপে যে ভুল ছবি ছড়াতে শুরু করেছে ভারতের, তা শেয়ার করে বসেছেন অমিতাভ। কেউ আবার বলতে শুরু করেন, এবার সময় হয়েছে, বিগ বি-র হোয়াটস অ্যাপ ডিলিট করে দেওয়ার। কেউ আবার বলতে শুরু করেন, হোয়াটস অ্যাপের পাল্লায় পড়ে, নিত্যদিন ভুল ছবি এবং তথ্য শেয়ার করছেন এই সেলেবরা। অনেকের লেখেন, ‘এটা ভুয়ো স্যার, ঘুমিয়ে পড়ুন এবার’।

আরও পড়ুন: করোনার অন্ধকার দূর করতে একজোট বলিউড, অক্ষয়ের উদ্যোগে প্রকাশ্যে ‘মুসকুরায়েগা ইন্ডিয়া’

শুক্রবার করোনা মোকাবিলায় হোমিওপ্যাথির ভূমিকায় নিয়ে টুইট করেও ট্রোলড হন অভিনেতা। তিনি লেখেন, ‘কেন্দ্রীয় সরকারের আয়ুষ মন্ত্রক যে ভাবে করোনা মোকাবিলায় চেষ্টা চালাচ্ছেন তাতে হোমিওপ্যাথি থেকে উপকৃত একজন মানুষ হিসেবে আমি এই উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছি। আমি আশা রাখছি, করোনার প্রতিষেধক আবিষ্কারে ভারত গোটা বিশ্বকে পথ দেখাবে’।

এর আগে মাছি করোনাভাইরাস বহন করতে পারে, চিনা বিশেষজ্ঞরা নাকি এমনটাই জানিয়েছে এই সংক্রান্ত একটি ভুয়ো ভিডিয়ো টুইট করেও ট্রোলিংয়ের মুখে পড়েছিলেন অমিতাভ বচ্চন।

আরও পড়ুন: কথা রাখলেন বাদশা, আর্থিক সাহায্য পৌঁছাল লোকশিল্পী রতন কাহারের কাছে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest