মোমবাতি জ্বালানোর আবেদন বয়কটের ডাক! উড়ে গেল অপর্ণা সেনের ফেসবুক পোস্ট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: “আমার বাড়িতে ৫ তারিখ লাইট বন্ধ থাকবে না। আমাদের এখন বাড়ি, দেশ অন্ধকার করার সময় নয়, মানবজাতির এই অন্ধকার সময়ে আরও একটা সূর্য চাই। মাননীয় প্রধানমন্ত্রী দেশবাসীর কাছে আবেদন করেছেন যেন তাঁরা ৫ তারিখ করোনাভাইরাসের বিরুদ্ধে এই লড়াইকে সমর্থন জানিয়ে বাড়ির আলো নিভিয়ে রাখেন। আমরা কেন করব এটা?” মন্তব্য অপর্ণা সেনের। তিনি প্রশ্ন তুললেন মোদীর মোমবাতি জ্বালোনার নিদান নিয়ে।

আরও পড়ুন: মোদীকে সমর্থন বার্তা ঋতুপর্ণার, আশ্রয়হীনরা মোম জ্বালানোর বিলাসিতা দেখাবে কি? প্রশ্ন ঋদ্ধির

ফেসবুকের দেওয়ালে অভিনেত্রী দেশের বর্তমান পরিস্থিতির জন্য সরকারকে দায়ি করে লেখেন- ‘আমার বাড়িতে ৫ তারিখ লাইট বন্ধ থাকবে না। দেশের বর্তমান পরিস্থিতি যা চলছে তাতে দেশের সরকার পুরোপুরি দায়ী। ডাক্তার, স্বাস্থ্যকর্মী ও সাধারণ মানুষকে একটা ধোঁয়াশার মধ্যে রাখা হয়েছে। এবং এটা একটা মস্ত বড় প্রহসন। দেশের বেশিরভাগ মানুষ জানেনই না, দেশের এহেন দুরাবস্থায় সরকার সার্বিয়াতে ৯০ টন করোনা টেস্টিং কিট সাপ্লাই করেছে। অথচ দেশের জনগণের গণ-টেস্টিং, যা ইতিমধ্যেই অন্যান্য করোনা আক্রান্ত দেশগুলিতে করানো হয়েছে, তা ভারতে করা হচ্ছে না শুধুমাত্র পর্যাপ্ত টেস্টিং কিটের অভাবে। বিভিন্ন রাজ্য সরকার ইতিমধ্যেই জানিয়েছে যে, তাদের কাছে পর্যাপ্ত কিট নেই’।

আরও পড়ুন: লকডাউনে হঠাৎ ভাইরাল ডালগোনা কফি! আপনিও বানিয়ে ফেলুন নিমেষে

যদিও এই পোস্টের জেরে মোদী ভক্তদের রোষের মুখে পড়তে হয় অপর্ণা সেনকে। এমন কঠিন সময়ে প্রকাশ্যে সরকারের সমালোচনা করায় অনেকেই অপর্ণা সেনের বিরুদ্ধে কথা বলেন। এরপর আচমকাই অভিনেত্রী ফেসবুক প্রোফাইল থেকে গায়েব সেই পোস্ট। অপর্ণা নিজেই সেই পোস্ট ডিলিট করে দিয়েছেন নাকি পোস্টটির বিরুদ্ধে ফেসবুকে একাধিক রিপোর্ট জমা পড়ায় সেটি বাতিল হয়েছে তা পরিষ্কার নয়।

Sd 1586085738021

যদিও এই প্রথম নয় এর আগে ২২ মার্চ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ডাকে জরুরি পরিষেবায় নিযুক্তদের ধন্যবাদ জ্ঞাপনের পরিপ্রেক্ষিতেও মোদীকে পরোক্ষভাবে কটাক্ষ করে একটি টুইট করেছিলেন অপর্ণা সেন। জাতীয় পুরস্কায় জয়ী অভিনেত্রী টুইটারে প্রশ্ন তুলেছিলেন, ‘ একটা বক্তব্য যদি দশ হাজার করতালিতে দেশকে মুখরিত করতে পারে, তাহলে সেই কন্ঠস্বর কেন নীরব ছিল যখন উত্তর-পূর্ব দিল্লি হিংসার আগুনে পুড়ছিল?

আরও পড়ুন: করোনা আতঙ্কে বন্ধ হল PUBG!

Gmail

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest