হিট মেশিন! অরিজিতের জন্মদিনে রইল বিখ্যাত গানের তালিকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: অরিজিত্ সিং- বলিউডের মিউজিকের দুনিয়ার অন্যতম উজ্বল নক্ষত্র। তাঁর গলার জাদুতে মুগ্ধ আসমুদ্র হিমাচল।আজ অরিজিত্ সিংয়ের ৩৩তম জন্মদিন। আশিকি-২ সিনেমার তুম হি হো গানের মাধ্যমে জনপ্রিয়তার শিখরে ওঠেন তিনি। তারপর থেকে একের পর গানে শ্রোতাদের মন জয় করে নিয়েছেন তিনি।

১৯৮৭ সালের ২৫ এপ্রিল মুর্শিদাবাদের জিয়াগঞ্জে জন্ম অরিজিতের। মা বাঙালি, বাবা পঞ্জাবি।অরিজিতের বাড়িতে ধ্রুপদী ভারতীয় সঙ্গীতের চর্চার বরাবরের। সেই পরিবেশেই বড় হয়ে উঠেছেন অরিজিত। দিদিমা ক্যাসিক্যাল চর্চা করতেন।মা গান গাওয়ার পাশাপাশি তবলারও তালিম নিয়েছিলেন।

২০০৫ সালে মাত্র ১৯ বছর বয়সে রিয়াটিলি শো- ফেম গুরুকুলে অংশ নেন অরিজিত। কিন্তু এই রিয়ালিটি শো জেতা তো দূরের কথা ফাইনালেও জায়গা করে নিতে পারেননি অরিজিত। ষষ্ঠস্থান নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছিল তাঁকে।

এরপর দীর্ঘসময় ধরে মিউজিকে কেরিয়ার তৈরির চেষ্টা শুরু করেন অরিজিত্।স্ট্রাগলিংয়ের সময় বিশাল-শেখর, প্রীতমের মতো মিউজিক ডিরেক্টরদের সঙ্গে সহকারী মিউজিক প্রোগ্রামার হিসাবে কাজ করেছেন অরিজিত।

https://youtu.be/bD1gepaUZms

অরিজিতের প্রথম বলিউড ব্রেক ছিল ২০১১ সালের মার্ডার টু ছবি। ‘ফির মহব্বত’ গানের একটি ভার্সন গেয়েছিলেন অরিজিত, তবে কাঙ্খিত সাফল্য মেলেনি।

২০১৩ সালে মুক্তি পায় আশিকী টু। এই ছবির ‘তুমহি হো’ গান বলিউড মিউজিক ইন্ডাস্ট্রির অন্যতম মাইলস্টোন। এই গানের সুবাদে রাতারাতি তারকা হয়ে যান অরিজিত্ সিং।

লাইমলাইট থেকে দূরে থাকতেই ভালোবাসেন অরিজিত্।ব্যক্তিগত জীবনকে লোকচক্ষুর আড়ালে রাখাই পছন্দ তারকার। মিডিয়ার থেকে কয়েক হাত দূরে থাকেন অরিজিত সিং!

সাংবাদিকদের মারধরের অভিযোগে গ্রেফতার পর্যন্ত হতে হয়েছে অরিজিতকে। ঘটনা ২০১৩ সালের সেপ্টেম্বর মাসের। অরিজিতের ডিভোর্স মামলার শুনানির সময় বহরমপুর আদালতে এক চিত্রসাংবাদিককে হেলমেট গিয়ে মারধর করেছিলেন অরিজিত।। যার জেরে পুলিশের হাতে গ্রেফতার হন এই সঙ্গীতশিল্পী। পরে জামিনে মুক্তি দেওয়া হয় তাঁকে।

অরিজিত্ সিং দুবার বিয়ে করেছেন। অরিজিতের প্রথম স্ত্রীর সম্পর্কে বিশেষ কোনও তথ্য মেলে না। জানা যায় স্ট্রাগলিং পিরিয়ডে কোনও রিয়ালিটি শোয়ের প্রতিযোগীকে বিয়ে করেছিলেন অরিজিত্। তবে বেশিদিন টেকেনি সেই বিয়ে। 

আরও পড়ুন:  বাড়িতেই পার্লার খুললেন দেব! জেনে নিন কাকে দিয়ে হেয়ার স্টাইল করালেন ?

২০১৪ সালের জানুয়ারি মাসে ছোটবেলার বান্ধবী কোয়েল রায়ের সঙ্গে তারাপীঠ মন্দিরে দ্বিতীয়বার বিয়ের পর্ব সারেন অরিজিত। কেবলমাত্র পরিবার ও কাছের বন্ধুরাই এই বিয়ের খবর জানত।

বিতর্ক কোনওদিনই পিছু ছাড়েনি অরিজিতের। বছর পাঁচেক আগে এক অ্যাওয়ার্ড সেরেমানির মঞ্চে সঞ্চালক সলমন খানের সঙ্গে বিতর্কে জড়ান অরিজিত্ সিং। এরপর ভাইজানের তরফে কার্যত অলিখিত ব্যান আরোপ করা হয় অরিজিতের উপর। আজ পর্যন্ত সলমনের কোনও ছবিতে শোনা যায়নি অরিজিতের গান।

যদিও তাতে থেমে থাকেনি অরিজিতের সাফল্যের রথ। বলিউডে একের পর এক হিট গান উপহার দিয়েছেন অরিজিত। বি-টাউনের হিট মেশিন হিসাবে পরিচিত তারকা। 

আরও পড়ুন:  লকডাউনে ইউটিউব চ্যানেল আনছেন অপরাজিতা, আজ বিকেল ৫টায় লঞ্চ

Gmail 3
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest