করিনাকে অশ্লীল অপমান, তৈমুরের ধর্ম নিয়ে কুৎসিত মন্তব্যের বিরুদ্ধে রুখে দাঁড়ালেন অর্জুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: ছোট্ট তৈমুর মা করিনার কোলে মাথা এলিয়ে শুয়ে রয়েছে। তৈমুরের মুখে ক্যামেরার ফোকাস আর অফ ফোকাসে করিনা কপূর খান। ইনস্টাগ্রামে সদ্য অভিষেক হওয়া টিমের (তৈমুরের ডাকনাম) এমনই একটি ছবি পোস্ট করেছেন করিনা।একমাত্র ছেলের জন্যই তিনি নিজের ফটো ফ্রেম ছেড়ে দিতে রাজি বলে ওই ছবিতে মন্তব্য করেন করিনা।

https://www.instagram.com/p/B9bC5hgpJvP/

ক্যাটরিনা কইফ, জারিন খান, অর্জুন কপূর-সহ বলি পাড়ার নামিদামী সেলেবরা টিমের ‘কিউটনেস’- এ ‘ক্লিন বোল্ড’। বেবো বেগমের শেয়ার করা ওই ছবি এবং ক্যাপশন দেখে তৈমুরকে ‘আসল নবাব’ বলে পালটা মন্তব্য করেন অর্জুন কাপুর।

আরও পড়ুন: করোনায় প্রথম মৃত্যু তামিলনাড়ুতে, দেশে মৃত বেড়ে ১১,আক্রান্ত বেড়ে ৫৬২

করিনা এবং অর্জুনের মন্তব্য, পালটা মন্তব্য নিয়ে যখন দুই সেলেবের কথপোকথন চলছে, সেই সময় আচমকাই সেখানে তৃতীয় কারও হাজিরা লক্ষ্য করা যায়। শুধু তাই নয়, অন্য ধর্মে বিয়ের জন্য করিনা তিনি যেমন কটাক্ষ করতে শুরু করেন, তেমনি তৈমুরের ধর্ম নিয়েও দেওয়া হয় খোঁচা। করিনার ওই পোস্টে অর্জুনের কমেন্টে সেই ব্যক্তি কুমন্তব্য করে লেখেন, “একটি বাচ্চা হিন্দু থেকে মুসলিম হয়ে গেল, আর আপনি সেটাকে ভাল বলছেন?” শুধু তাই নয়, করিনা কেন সইফকে বিয়ে করেছেন তা নিয়েও করিনাকে উদ্দেশ্য করে  উড়ে আসতে থাকে নানা ধরনের কুৎসিত মন্তব্য।

rply

ঠিক এমন সময়েই করিনার পাশে দাঁড়ান অর্জুন। লেখেন, “ও হিন্দু বা মুসলিম যা-ই হোক না কেন তাতে আপনার কী? ওর বাবা- মা’র কাছেই যখন এই ব্যাপার গুরুত্ব পায়নি কোনওদিন তখন আপানার এত মাথাব্যথা কিসের জন্য?এই নিয়ে করিনা কোনও মন্তব্য না  করলেও  অতটুকু বাচ্চার ধর্ম নিয়ে কুৎসিত মন্তব্যে ক্ষোভ প্রকাশ করেছেন নেটাগরিকদের একাংশ।

আরও পড়ুন:লকডাউন ঘোষণা সত্ত্বেও অযোধ্যায় রাম মন্দিরের প্রস্তুতি তুঙ্গে! আজ নয়া ঠিকানায় রামলালা

এদিকে, করোনা আতঙ্কের জেরে বর্তমানে ঘর বন্দি বলিউডের সব সেলেবই। ফলে বর্তমানে বান্ধবী মালাইকার ফ্ল্যাটে গিয়ে থাকতে শুরু করেছেন অর্জুন কাপুর। রবিবার, চিকিতসক, চিকিতসা কর্মীসহ জরুরি পরিষেবাপ্রদানকারীদের ধন্যবাদ জানানোর সময় অর্জুন, মালাইকার ছবি প্রত্যেকের একসঙ্গে চোখে পড়ে। যেখানে মালাইকার ফ্ল্যাটের ব্যালকিনতে দাঁড়িয়ে থাকতে দেখা যায় অর্জুন কাপুরকে। দুজনে একই ব্যালকনিতে দাঁড়িয়ে থাকলেও দূরত্ব বজায় রেখেই প্রকাশ্যে আসেন তাঁরা।

Gmail 6

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest