এবার কোয়ারেন্টাইন সেন্টারের জন্য পাঁচতারা হোটেল খুলে দিলেন আয়েশা টাকিয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: কিছুদিন আগে নিজের অফিস কোয়ারেন্টাইন সেন্টারের জন্য ছেড়ে দিয়েছিলেন অভিনেতা শাহরুখ খান। এবার সেই পথেই হাঁটলেন অভিনেত্রী আয়েশা টাকিয়া। তিনি ও তাঁর স্বামী ফারহান আজমি বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনকে খুলে দিলেন তাঁদের দক্ষিণ মুম্বইয়ের হোটেলের দরজা। এই হোটেলে তৈরি হবে নতুন কোয়ারেন্টাইন সেন্টার।

দেশজুড়ে ছড়িয়ে পড়ছে প্রাণঘাতী ভাইরাস করোনা। এই পরিস্থিতিতে করোনা আক্রান্তদের সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁদের পাঠানো হচ্ছে কোয়ারেন্টাইন সেন্টারে। কিন্তু দেশে এই স্বল্প সময়ের মধ্যে কোয়ারেন্টাইন সেন্টার গড়ে তোা দুরূহ ব্যাপার। তাই সরকারকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অনেকে। শিল্পপতি থেকে সেলিব্রিটি, অনেকেই তাঁদের অফিস বা হোটেলের দরজা খুলে দিয়েছেন কোয়ারেন্টাইন সেন্টারের জন্য। অভিনেত্রী আয়েশা টাকিয়া ও তাঁর স্বামী ফারহান আজমিও একই কাজ করলেন। হোটেল হস্তান্তরের পর ফারহান জানিয়েছেন, “আমরা আমাদের গালফ হোটেল BMC-কে কোয়ারেন্টাইন সেন্টারের জন্য দিয়েছি। সংকটের এই সময়ে আমরা একে অপরের সঙ্গে রয়েছি। আমরা আমাদের হোটেল ইতিমধ্যেই BMC এবং মুম্বই পুলিশকে দিয়ে দিয়েছি। ওখানে কোয়ারেন্টাইন সেন্টার হবে।”

আরও পড়ুন: করোনার কোপে কান, হতাশ বিশ্ব চলচ্চিত্রপ্রেমীরা

২০০৯ সালে সমাজবাদী পার্টির নেতা, তথা মহারাষ্ট্রের বিধায়ক আবু আসিম আজমির ছেলেকে বিয়ে করেন আয়েশা।

কিছুদিন আগে কোয়ারেন্টাইন সেন্টার বানানোর জন্য নিজের গোটা অফিসটাই বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনকে দিয়ে দেন শাহরুখ খান। তবে রেড চিলি এন্টারটেনমেন্ট নয়, শাহরুখ ও স্ত্রী গৌরী খানের অন্য একটি চারতলা অফিসকে বদলে যায় কোয়ারেন্টাইন সেন্টারে। বৃহন্মুম্বই পুরনিগম (BMC) টুইট করে এ খবর নিশ্চিত করে। সেই সঙ্গে এমন মহৎ উদ্যোগের জন্য শাহরুখ ও তাঁর স্ত্রী গৌরী খানকে ধন্যবাদ জানানো হয়।

এছাড়া চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের জন্য জুহুর হোটেল খুলে দিয়েছেন সোনু সুদ। ইতিমধ্যেই মুম্বই প্রশাসন, বৃহন্মুম্বই পুরসভা থেকে শুরু করে সমস্ত সরকারি এবং বেসরকারি হাসপাতালগুলির সঙ্গে কথা বলে এই প্রস্তাব রাখেন অভিনেতা। স্বাস্থ্যকর্মীরাই ‘আসল হিরো’, এই কঠিন পরিস্থিতিতে গোটা দেশের উচিত তাঁদের পাশে দাঁড়ানো, আনুষ্ঠানিক বিবৃতিতে জানিয়েছিলেন অভিনেতা সোনু সুদ।

আরও পড়ুন: IPL 2020: দ্বীপরাষ্ট্রে হোক খেলা, BCCI-কে প্রস্তাব শ্রীলঙ্কায়

Gmail 1
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest