Site icon The News Nest

Bachchhan Paandey: পাথরের চোখ, হাতে হাতুড়ি! ট্রেলারে ভয় ধরাচ্ছেন অক্ষয় কুমার

bachchan pandey

শুক্রবার সামনে এল অক্ষয় কুমারের বহু প্রতীক্ষিত ছবি ‘বচ্চন পান্ডে’-র ট্রেলার (Bachchhan Paandey Trailer)। এই ছবিতে দীর্ঘদিন দিন পর নিজের ‘ভালোমানুষ’-এর খোলস ছেড়ে একেবারে গ্যাংস্টারের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে (Bachchhan Paandey Trailer)। বন্দুক-ধারালো অস্ত্র-খুন-আতঙ্ক-অ্যাকশনে ভরপুর ‘বচ্চন পান্ডে’-র ট্রেলার মুক্তির (Bachchhan Paandey Trailer) পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। ছবিতে রয়েছেন কৃতী শ্যানন, আরশাদ ওয়ারসি, জ্যাকলিন ফার্নান্ডেজ।

বাঁ-চোখে পাথর বসানো অক্ষয় কুমার, কোটর থেকে চোখ বের করে তাক করেছেন তার দিকে যাকে গুলি করে মারতে চান তিনি। সাংঘাতিক হিংসা দেখানো হয়েছে ট্রেলারে। হাসতে-হাসতে, রেগে-রেগে, শুতে-জাগতে মানুষ খুন করে বচ্চন পাণ্ডে। তাকে নিয়েই ছবি তৈরি করতে চায় তরুণী পরিচালক। যে চরিত্রে অভিনয় করেছেন কৃতি শ্যানন। আরশাদ ওয়ার্সিকে সঙ্গে নিয়ে খুনি বচ্চনকে রাজি করাতে গিয়েছেন তিনি। তাঁরা কি বেঁচে ফিরবেন?

আরও পড়ুন: Bappi Lahiri: প্রয়াত গায়ক ও সুরকার বাপ্পি লাহিড়ি, বয়স হয়েছিল ৬৯ বছর

উত্তর দেবে সিনেমা। এর জন্য় খুব বেশিদিন অপেক্ষাও করতে হবে না দর্শককে। ১৮ মার্চ বরাবরের মতো দর্শকেরই হয়ে যাবে ‘বচ্চন পাণ্ডে’। সোশ্যাল মিডিয়ায় সুখবর জানিয়েছেন অক্ষয় নিজে। হোলির সময় মুক্তি পাচ্ছে অক্ষয়ের রংদার ছবিটি। খিলাড়ি বলেছেন, “ছবিতে রঙের এত শেড আছে, যা গুলালের দোকানেও মিলবে না। এক ভয়ানক ভিলেন বচ্চন পাণ্ডে। সে হাসাবেও, আবার কাঁদাবেও।”

প্রায় ৩ মিনিট ৪০ সেকেন্ডের ট্রেলারে দেখা গিয়েছে, অক্ষয় কুমার হলেন বচ্চন পান্ডে, একজন ঠান্ডা মাথার খুনি। নিজেকে ‘গডফাদার’ বলতে পছন্দ করেন তিনি। তাঁর রাস্তায় কেউ এলেই তাঁকে খুন করেন বচ্চন পান্ডে। ডকুমেন্টারি ফিল্ম তৈরি করেন কৃতী শ্যানন, তাঁর নজরে পড়েন বচ্চন পান্ডে। সঙ্গী বিশু অর্থাৎ আরশাদ ওয়ারসির সঙ্গে বচ্চন পান্ডের জীবনের উপর ডকুমেন্টারি তৈরি সিদ্ধান্ত নেন মীরা অর্থাৎ কৃতী। সেই পুরনো জীবন জানতে গিয়েই একের পর এক গল্প সামনে আসতে থাকে ছবিতে।

ছবিটি পরিচালনা করেছেন ফারহাদ সামজি। ২০১৯ সালে হাউজফুল ৪ করার পর ফের অক্ষয় কুমারের সঙ্গে পর্দায় দেখা যাবে কৃতী শ্যাননকে। ওই ছবিটিও ফারহাদ সামজিই পরিচালনা করেছিলেন। ছবির প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা।

আরও পড়ুন: Bengali Serial TRP: ফের ব্যর্থ মিঠাই! নম্বর কমল ধুলোকণার, শীর্ষস্থান দখল করল কে?

Exit mobile version