কেমন হবে ভ্যালেন্টাইনস ডে-র মেক-আপ? রইল বিউটি টিপস…

শীতটা বেশ কমেছে। আর্দ্রতার সঙ্গে প্রেমদিবস- মেকআপ গলে যাবে না তো? রইল টিপস...

ভ্যালেন্টাইনস-ডে একদমই দোরগোড়ায় এসে পড়েছে। সব মহিলারাই প্রস্তুত হচ্ছেন সেদিন নিজেকে সবচেয়ে সুন্দর করে মনের মানুষের কাছে প্রেজেন্ট করার জন্য। শীতটা বেশ কমেছে। আর্দ্রতার সঙ্গে প্রেমদিবস- মেকআপ গলে যাবে না তো? এই কথাই সারাদিন মাথায় ঘুরছে নিশ্চয়ই।আপনার জন্য রইল কিছু ইজি টিপস।

স্কিন-কেয়ার ট্রিটমেন্ট:
প্রথমেই খরচা করুন স্কিনের পুষ্টির জন্য। আপনার ব্যগে ক্লিনজার, টোনার, ময়শ্চারাইজার থাকা আবশ্যিক। সেক্ষেত্রে গার্লফ্রেন্ডকে খুশি করতে গিফ্ট করতে পারেন এইগুলো।

ম্যাট লিপস্টিক:
ভ্যালেন্টাইনস-ডে-তে লিপস্টিক মাস্ট। হ্যাঁ কিন্তু ম্যাট লিপস্টিক কেন? যাতে সারাদিন ঘামের পর হোক বা চুমু খাওয়ার পরেই হোক, আপনার লিপস্টিক যাতে অটুট থাকে। তবে সকাল সকাল তো লাল লিপস্টিক পরে বেরতে পারবেন না আপনি। সেক্ষেত্রে সকালে বেরোতে হলে নিউড রঙের বা হাল্কা গোলাপি রঙের লিপস্টিক পরতে পারেন। তবে রাতে জমকালো লাল লিপস্টিক ছাড়া ভ্যালেনটাইন ডে হয় নাকি?

আরও পড়ুন: রুক্ষ ত্বকের দারুণ দাওয়াই গ্লিসারিন! জেনে নিন বিস্তারিত

বাড়িতে ফেসিয়াল সেট:
পার্লারে আর নতুন করে অ্যাপয়েন্টমেন্ট নিচ্ছে না? তাতে ভয় পাওয়ার কিচ্ছু নেই। বাড়িতেই ঘরোয়া পদ্ধতিতে ফেসিয়াল করে চমকান নিজেকে। ত্বক ভাল থাকলে মন থেকে ফ্রেশ দেখাবে আপনাকে।

মেক-আপ পাউচ:
ভ্যালেন্টাইনস-ডে-তে সারাদিনের প্ল্যান। মেক-আপ ঘেঁটে যাওয়ার প্রবল সম্ভাবনা। একটা মেক-আপ পাউচ অবশ্যই সঙ্গে রাখবেন।

আই কেয়ার প্রডাক্ট:
কিছু কিছু কথা বুঝে নিতে হয়, সে তো মুখে বলা যায় না… তখন শুধু চোখই কথা বলে। তাহলে চোখের পরিচর্যা তো করতেই হবে। মুখের মধ্যে ঘেঁটে গেলে সবচেয়ে বেশী চোখে পড়ে যেখানের সাজ- তা হল চোখ। চোখের আইলাইনার, কাজল, মাসকারা একোবারেই অটুট থাকতে হবে তাই। সেক্ষেত্রে আই কেয়ার প্রডাক্ট আপনাকে সঙ্গে রাখতে হবে।

আরও পড়ুন: ত্বক হবে তরতাজা এবং কোমল, ঘরে বসেই নিজের হাতে বানিয়ে ফেলুন সুগন্ধী সাবান