করোনা সংক্রমণের আশঙ্কা, পরিজনদের সুরক্ষায় গাড়িতেই দিন কাটাচ্ছেন রোগীদের চিকিৎসক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভোপাল: বাইরে থেকে দেখলে বোঝাই যায় এটি একটি গাড়ি। কিন্তু জানলা দিয়ে মুখ বাড়ালেই ভাবনা বদলে যাবে। কারণ, তাহলেই দেখতে পাবেন গাড়ির ভিতর ছড়িয়ে ছিটিয়ে রয়েছে প্রচুর বই এবং নানা অত্যাবশ্যকীয় জিনিসপত্র। যা দেখলে প্রাথমিকভাবে একটি বাড়ির বসার ঘর মনে হতেই পারে। নিশ্চয়ই ভাবছেন এ আবার কী? গাড়ি না বাড়ি, তা নিয়ে এত ধোঁয়াশা কীসের? আপনার অবাক লাগলেও শুধুমাত্র পরিজনদের সংক্রমণের আশঙ্কার কথা মাথায় রেখে গাড়িতেই অস্থায়ী আশ্রয়স্থল বানিয়ে ফেলেছেন করোনা রোগীদের চিকিৎসক।

আরও পড়ুন: জ্বলছে অরণ্য! এবার ভয়াবহ আগুনের গ্রাসে বাঁকুড়ার শুশুনিয়া জঙ্গল

ভোপালের এক সংবাদ মাধ্যম থেকে জানা গিয়েছে, ছোট থেকে বরাবরই শচীনের ডাক্তার হওয়ার স্বপ্ন ছিল। তিনি ভোপালের জেএন হাসপাতালের ডাক্তার। করোনা যাতে আর ছড়িয়ে না পরে তাই বাড়ির পথে পা বাড়াচ্ছেন না তিনি। সোশাল মিডিয়া মারফত জানা গিয়েছে, এক সন্তানের বাবা ডাক্তার শচীন নায়ক। তাই তিনি কাজ শেষে গাড়িতেই দিন কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন। প্রয়োজনীয় জিনিস ও বইপত্র নিয়ে গাড়িকেই ঘর বানিয়ে নিয়েছেন।

আরও পড়ুন: শোয়েবকে খেলা তো খুবই সহজ! তা শুনে কাইফ পুত্রকে কী প্রস্তাব দিলেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস?

সোশাল মিডিয়ায় এই খবর ছড়িয়ে পরা মাত্রই মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের নজরে আসে। তিনিও ওই ডাক্তারকে কুর্নিশ জানিয়েছেন। প্রশংসায় পঞ্চমুখ নেট নাগরিকরা।

আরও পড়ুন: টোকে অনেকেই কিন্তু বাদশাহর মত ঋণ স্বীকার করতে পারে কজন!

Gmail
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest