Site icon The News Nest

সামনেই চতুর্থ বিবাহবার্ষিকী, করণের জন্য নিজের হাতে লাড্ডু বানালেন বিপাশা, ভাইরাল ভিডিও

bipasha karan

ওয়েব ডেস্ক: অপেক্ষামাত্র কয়েকঘন্টার। দেখতে দেখতে একসঙ্গে পথচলার চার বছর পার করে ফেলতে চলেছেন বিপাশা বসু ও করণ সিং গ্রোভার। ৩০শে এপ্রিল বিপাশা-করণের বিবাহবার্ষিকী। তার আগে স্বামীর জন্য নিজের হাতে লাড্ডু তৈরি করছেন বিপাশা।

বেসনের লাড্ডু খেতে প্রচন্ড ভালোবাসেন করণ, কিন্তু লক়ডাউনে বাইরে গিয়ে কেনার উপায় নেই। তাই প্রথমবার বেসনের লাড্ডু বানিয়ে ফেললেন অভিনেত্রী। সেই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এই বঙ্গ সুন্দরী। তাঁর পুরো লাড্ডু রান্নার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন ৷ দুর্দান্ত গতিতে ভাইরাল হয়েছে ৷

বিপাশার এই কাণ্ড দেখে হতবাক করণ! তিনি তো বলেই ফেললেন, ‘পুরো গ্রামের জন্য লাড্ডু বানাচ্ছে’। জবাব দিতে ছাড়েননি বিপাশাও, বললেন-‘না সারা মাসের জন্য’। বিবাহবার্ষিকীর দুদিন আগে থেকেই যে করণ-বিপাশার ‘মাঙ্কি লাভ’ জমে উঠেছে তা বেশ স্পষ্ট। একে অপরকে মাঙ্কি বলেই ডেকে থাকেন এই দম্পতি।

আরও পড়ুন: মা হওয়ার প্রতীক্ষা নিয়ে নিজের জন্মদিন কাটালেন কোয়েল

জন আব্রাহামের সঙ্গে একসময় জমিয়ে প্রেম করেছেন বিপাশা। সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পর, ২০১৬ সালের এপ্রিলে করণ সিং গ্রোভারের সঙ্গে বিয়ের পর্ব সারেন এই বাঙালি কন্যে। বিপাশার এটা প্রথম বিয়ে হলেও, করণের তিন নম্বর বিয়ে। বিপাশার আগে টেলিভিশন অভিনেত্রী শ্রদ্ধা নিগম ও জেনিফার উইনগেটকে বিয়ে করেছিলেন করণ। তবে বেশিদিন টেকেনি সেই বিয়ে।

ভারতীয় চলচ্চিত্রের অত্যন্ত হট ফেভারিট ও হট নায়িকা বিপাশা বসু ৷ ফ্যাশনের ট্রেন্ড থেকে অনবদ্য স্টাইল ন’য়ের দশক থেকে দর্শকদের মন মাতিয়ে রেখেছেন তিনি ৷ রাজ, জিসম, রাজ ৩, ফির হেরাফেরি, নো এন্ট্রি, অ্যালোন-সহ বহু ছবিতে অভিনয় করেছেন ৷ বলিউডের বোল্ড চিন্তা ভাবনার তিনি অন্যতম পথিকৃৎও বলা যেতে পারে ৷ স্টাইলের পথিকৃৎও বলা যেতে পারে ৷

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বলিউডের জনপ্রিয় নায়িকা বিপাশা বসু ওয়ার্ক আউটের ভিডিও শেয়ার করেছনে, এবং শেয়ার করার সাথে সাথে ফ্যানেদের নজর কেরেছেন। এই লকডাউনের মধ্যে ফিটনেস ভিডিও আপলোড করে তার ফ্যানেদের মোটিভেট করার চেষ্টা করছেন।

ভিডিওটি দেখে নিনঃ

আরও পড়ুন: শর্ট ড্রেসে ‘গেন্দা ফুল’, সোশ্যাল কুপোকাত দেবলীনা ও রেশমির ঠুমকায়! দেখুন ভিডিও

Exit mobile version