কাবু করতে পারেনি করোনা, ৭ দিনেই গটগটিয়ে বাড়ি ফিরে গেলেন লকেট

করোনামুক্ত হয়ে বাড়ি ফিরলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। বুধবার তাঁকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়। আপাতত ১০ দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে পরামর্শ দেওয়া হয়েছে সাংসদকে। গত শুক্রবার টুইটে লকেট জানিয়েছিলেন, তিনি করোনা আক্রান্ত। এর পর বিজেপির অন্দরে আতঙ্ক ছড়ায়। মিটিং মিছিল বন্ধ করে দেন দলের শীর্ষনেতারা। দিলীপ ঘোষ স্বীকার করেন, পশ্চিমবঙ্গে করোনা সংক্রমণ ছড়ানোর পিছনে বিজেপিরও দায় রয়েছে।

আরও পড়ুন : দিলুদার পায়ের বল কেড়ে গোল দেবার মরিয়া চেষ্টা রেফারির, চাপে টিম বেঙ্গল গেরুয়া

উপসর্গ দেখা দেওয়ায় পরীক্ষা করানোর প্রায় ১ সপ্তাহ আগেই নিজেকে হোম আইসোলেশনে রেখেছিলেন লকেট। এমনটাই জানা গিয়েছে। বাড়ি ফিরে এদিন লকেট বলেন, ‘করোনা হলে ভয় পাবেন না। আর উপসর্গ থাকলে একেবারে লুকাবেন না।’ লকেটের করোনা আক্রান্ত হওয়ার খবরে তাঁর আরোগ্য কামনা করে ফুলের তোড়া পাঠিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন সাংসদের শারীরিক অবস্থার খোঁজ খবর নিতে ফোন আসে প্রধানমন্ত্রীর দফতর থেকে।

করোনার দায় নিজামুদ্দিনের ঘাড়ে চাপানোর চেষ্টা করেছিল গেরুয়া শিবির। দিলীপ ঘোষরা তা নিয়ে বিষাক্ত টিপ্পনি কাটতে ছাড়েননি। একটা সংক্রামক অসুখ নিয়ে ততধিক সংক্রম সাম্প্রদায়িকতা ছড়ানোর চেষ্টা হয়। তবে টাকা সফল হয়নি। বরং আন্তর্জাতিক ক্ষেত্রে এই মানুষগুলোর কারণে দেশের সুনাম নষ্ট হয়েছে। তবে নাকে বলেছেন যারা প্রেমকে লাভ জিহাদ বলে, তারা করোনা জিহাদের জিগির তোলার হকদার। এত আহত হবার কিছু নেই। বিদ্বেষকে যারা রাজনীতির প্রধান চাবিকাঠি বানায় তাদের কাছে এর থেকে বেশি কিছু আসা করা উচিত নয় বলেছেন অনেকেই।

আরও পড়ুন : কন্টেনমেন্ট জোনে লকডাউন থাকবে ৭দিন, মাস্ক না পড়লে কড়া ব্যবস্থা: মুখ্যমন্ত্রী