Site icon The News Nest

করোনা মোকাবিলায় বিপুল সাহায্য, নিন্দুকদের মুখে ঝামা ঘসলেন কিং খান

srk

মুম্বই:‌ অনেকেই বলতে শুরু করেছিলেন, এত সহজে বলিউড থেকে সেলেব্রিটি জগত এগিয়ে আসছে, তাহলে শাহরুখ খান কেন এগিয়ে আসছেন না। সমালোচনার ঝড় উঠেছিল তাই নিয়ে। আর এখন সব সমালোচনার উত্তর দিলেন শাহরুখ। করোনা ভাইরাস মোকাবিলায় অনেক কিছু প্যাকেজ নিয়ে এগিয়ে এলেন তিনি। এগিয়ে এল তাঁর পরিচালনাধীন রেড চিলিস এন্টারটেইনমেন্ট, কলকাতা নাইট রাইডার্স। একটি বিবৃতি দিয়ে এই দুই সংগঠনের পক্ষ থেকে বলা হয়েছে, PM Care ফান্ডে তারা অনুদান দেবে।

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দেবে রেড চিলিজ।কলকাতা নাইট রাইডার্স ও ‘মীর ফাউন্ডেশন’ মেডিকেল স্টাফদের ৫০ হাজার ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম দেবে। মহারাষ্ট্র ও পশ্চিমবঙ্গে এই সুরক্ষা সরঞ্জাম দেওয়া হবে। এছাড়াও ‘এক সাথ’ নামের আরকেটি সংস্থার সঙ্গে মিলে মীর ফাউন্ডেশন মুম্বইয়ের সাড়ে ৫ হাজার পরিবারকে অন্তত একমাস খাদ্য সরবরাহ করবে। এছাড়া হাসপাতাল ও অন্য পরিবারের জন্য ২ হাজার প্যাকেট খাবার তৈরি করা হবে।

তাছাড়া রোটি ফাউন্ডেশনের সঙ্গে মিলে মীর ফাউন্ডেশন ১০ হাজার দুঃস্থ মানুষকে প্রতিদিন খাবার দেবে। এছাড়া দিল্লিতে আরও একটি সংস্থার সঙ্গে মিলে মীর ফাউন্ডেশন মুদিখানা ও অন্য খাদ্য সামগ্রী আড়াই হাজারেরও বেশি দিন মজুর পরিবারকে অন্তত একমাস দেবে।

 

Exit mobile version