দু’টো কলার দাম ৪৪২ টাকা! অবাক রাহুল বোস পাঁচতারার বিল দেখালেন ভিডিও করে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#চণ্ডীগড়: পরবর্তী সিনেমার শুটিংয়ের জন্য বলিউড অভিনেতা রাহুল বোস রয়েছেন চণ্ডীগড়ে। সেখানে তিনি উঠেছেন একটি পাঁচতারা হোটেলে। সেই হোটেলের জিমে কসরত করার সময় দু’টি কলার অর্ডার দিয়েছিলেন রাহুল। কিন্তু সেই কলা আসার পর তার দাম দেখে রীতিমতো চমকে গিয়েছেন এই অভিনেতা।

কলা ও বিল সমেত গোটা বিষয়টি তিনি তুলে ধরেছেন ভিডিয়োর মাধ্যমে। আর সেই ভিডিয়ো টুইটারে পোস্ট করতেই ভাইরাল হয়েছে।ভিডিওর ক্যাপশনে রাহুল বোস লেখেন, “এমনটা বিশ্বাস করার জন্য আপনাকে আগে ভিডিওটা দেখতে হবে। কে বলেছে যে, ফল আপনার অস্তিত্বের জন্য ক্ষতিকর নয়?” ৩৮ সেকেন্ডের ভিডিওতে, ভিডিওটিতে রাহুলকে বলতে শোনা যায়, আমি চণ্ডীগড়ে শ্যুটিং করছি। জে ডবলু ম্যারিয়টের এই সুন্দর ঘরে রয়েছি আমি। এখানে কী সুন্দর চকোলেচ কুকিজ, ফুল সাজানো। আমি জিমে শরীরচর্চা করছিলাম। তার পরে দুটো কলা চেয়েছিলাম। বলার সঙ্গে সঙ্গে তা আমি পেয়েছি। কিন্তু রসিদটা দেখুন। দারুণ জে ডবলু ম্যারিয়ট চণ্ডীগড়। এর পরেই ভিডিওতেই সকলকে হোটেলের বিলটি দেখান তিনি। সেখানেই তাঁকে দু’টো কলার জন্য ৪৪২ টাকা বিল ধার্য করা হয়। “আমার স্বাস্থ্যের জন্য একটু বেশিই ভালো হয়ে গেল এটা”, ভিডিওর শেষ হওয়ার আগে মন্তব্য করেন অভিনেতা  রাহুল।

ওই এক জোড়া কলার দাম নিয়ে হইচই পড়ে গিয়েছে নেটিজেনদের মধ্যে। অবাক করা এই দাম নিয়ে নিজেদের মতামত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁরা। দু’টি কলার দাম কোন হিসাবে ৪৪২ টাকা হতে পারে তা নিয়েই চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়।একজন লিখেছেন, “একি সোনায় মোড়া কলা নাকি?” অন্য একজন আবার এই ঘটনাকে দিনে দুপুরে ডাকাতির সঙ্গেও তুলনা করেছেন। কেউ আবার লেখেন, সিনেমা দেখতে গিয়ে পপকর্ন কিনলেও একই রকম মনে হয়।  কেউ কেউ তো আবার কমেন্টও করে বসেছেন যে, “স্যর, পরেরবার যখন আপনি যাবেন তখন বানানা-শেকের জন্য আপনার কাছ থেকে একটা আইফোনের সমান দাম চেয়ে বসবে এঁরা!” কেউ আবার প্রশ্ন ছুঁড়েছে, “এটা কি বিদেশ থেকে আমদানি করা বিশেষ মানের কলা ছিল?”

দেখুন সেই ভিডিও—

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest