Site icon The News Nest

এবার স্নানের ভিডিও শেয়ার করলেন বলি অভিনেত্রী! মুহূর্তে ৬০০ মিলিয়ন ভিউ, দেখুন ভিডিও

ওয়েব ডেস্ক: বর্তমানে বলিউডে অতিপরিচিত একটি মুখ ঊর্বশী রাউতেলা। বড়সড় সাফল্য না পেলেও দর্শকদের নজর কেড়েছেন বহুবার। সবসময় ব্যস্ত তিনি হাতে রয়েছে প্রচুর কাজ। সম্প্রতি ভার্জিন ভানুপ্রিয়া ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি।

এখন সারা দেশজুড়ে চলছে লকডাউন । করোনা মোকাবিলায় সকলেই গৃহবন্দি। এই তালিকা থেকে বাদ নেই সেলেবরাও। বাড়িতে বসেই ক্যাটরিনা কাইফ থেকে সুস্মিতা সেন, হৃতিক রোশন, শিল্পা শেঠিরা নানা রকম ভিডিও পোস্ট করছেন। বলিউডের মডেল অভিনেত্রী উর্বশী রাউতেলাও এই সময় চুপ বসে নেই।

এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় সব সময় অ্যাক্টিভ থাকেন। লকডাউনে তিনি নিজের ইনস্টা প্রোফাইলে উষ্ণ ছবি পোস্ট করছেন। কখনও বিকিনিতে আবার কখনও খোলা পিঠের ছবি পোস্ট করছেন ভক্তদের জন্য। এবার তিনি স্নানের ভিডিও পোস্ট করলেন। তাঁর একটি মিউজিক অ্যালবামের ভিডিও এটি। এই ভিডিও শেয়ার করে অভিনেত্রী সকলকে ধন্যবাদ জানান। বলেন, আমার ভিডিও দেখার জন্য সকলকে ধন্যবাদ। এই ভিডিওটি ইতিমধ্যে ৬০০ মিলিয়ন ভিউ পেয়েছে। ইনস্টাতেই ১ লক্ষ ছাড়িয়েছে ভিউয়ের সংখ্যা।

 কয়েকদিন আগে গানের লড়াই খেলে সময় কাটাচ্ছিলেন এই মডেল অভিনেত্রী। লকডাউনে থেকেই নিজের পুরনো সুইমিং পুলে স্নানের ভিডিও পোস্ট করলেন তিনি। নীল বিকিনিতে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন উর্বশী।  ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ” নিজেকে কন্ট্রোল করছি।”

আরও পড়ুন:   ওয়েবে ‘পা’ অনুষ্কার, মুক্তি পেল ‘পাতাল লোক’-র রোমহর্ষক টিজার

আরও পড়ুন:  করোনার আগে চুমু! ভাইরাল নিক-প্রিয়াঙ্কার ঠোঁটে ঠোঁট রাখার ভিডিও

Exit mobile version